ফুলপুরে বিয়ে বাড়ীতে মোবাইল চুরির ঘটনায় সংঘর্ষ ও ভাংচুর

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, মে ১৮, ২০২১

ফুলপুর প্রতিনিধি :

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের বওলা গ্রামে বিয়ে বাড়ীতে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে তুমুল সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এই ঘটনায় প্রতিপরে হামলায় আহত হয়েছেন মোঃ মাইন উদ্দিন ও তার স্ত্রী ঝর্না আক্তার সহ আরো অনেকেই।

জানা যায়, বওলা গ্রামের মাইন উদ্দিন মিয়ার ছেলে জনির বিয়েতে আসা তার খালাতো ভাই রুপসী ইউনিয়নের পাগলা গ্রামের রমজান মাস্টার সাহেবের বাড়ীর আজিজুর রহমান এর ছেলে মোস্তাফিজুর রহমান শোয়েব এর মোবাইল ফোনটি চার্জে থাকা অবস্থায় চুরি হয়ে যায়। এই ব্যাপারে পার্শ্ববর্তী বাড়ির একটি ছেলেকে সন্দেহ হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে ছেলেটির মা তাকে বিয়ে বাড়ি থেকে বের করে নিয়ে যায়। পরে ছেলেটি তার পরিবারের লোকজনকে বিষয়টি জানালে তার বাড়ির লোকজন আব্দুল করিম তাদের বাড়ির ছেলেকে চোর অপবাদ দেওয়ার কারণে বরের বাবা মাইন উদ্দিন এর সাথে বিতর্কে লিপ্ত হয়।

পরে ছেলেটি দল পাকাতে থাকে। সন্ধার দিকে একপর্যায়ে বিয়ে বাড়ীতে সে তার সহযোগীদের নিয়ে এসে অতর্কিত হামলা চালায়। এতে মহিলা পুরুষ সহ বেশ কয়েকজন আহত হয়। ১৬ ই মে রবিবার সকালে ঘটনার সূত্রপাত হলেও রবিবার সন্ধ্যার দিকে ভাংচুরের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে ফুলপুর থানার এসআই মনোরঞ্জন সরকার বলেন, ঘটনার ব্যাপারে জানতে পেরে সেখানে যাই এবং দুই পকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। এ বিষয়ে সোমবার দুপুরে আহত ঝর্ণা আক্তার বাদী হয়ে ৭ জনকে অভিযুক্ত করে ফুলপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।