ফুলপুর প্রেসক্লাবের সহযোগিতায় অসুস্থ শিশু পেলো অর্ধলক্ষ টাকা

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, জুন ১৮, ২০২১
মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর,ময়মনসিংহ) ময়মনসিংহের ফুলপুর প্রেসক্লাবের সহযোগিতায় অসুস্থ শিশু রিফাত পেল লন্ডন প্রবাসীর দেওয়া ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা অনুদান।
অসুস্থ শিশু রিফাত হোসেন (৬) এর বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর সদর ইউনিয়নের ফতেপুর গ্রামে। পিতা আলামিন হোসেন ও মাতা রিখা বেগমের একমাত্র সন্তান সে। জন্মের পর থেকেই হার্ডে ছিদ্র থাকায় প্রায় সময়ই তাকে অসহ্য যন্ত্রণায় কাতরাতে হচ্ছে। তাই সে চলাফেরাও করতে পারে না।
ঢাকাস্থ শিশু হাসপাতালের চিকিৎসকগণ জানিয়েছেন যে, অপারেশন করালে সে সুস্থ হয়ে যাবে। এ জন্য দরকার প্রায় আড়াই লাখ টাকার। রিফাতের পিতা ইট ভাটায় দিনমুজুরের কাজ করে জীবিকা নির্বাহ করেন। তার পক্ষে এত টাকা সংগ্রহ করা অসম্ভব।
তাই স্বহৃদয়বান ব্যক্তিদের কাছে তিনি চিকিৎসা সহায়তা প্রার্থনা করেন এবং এ বিষয়ে সহযোগীতার জন্য ফুলপুর প্রেসক্লাব সভাপতি নাজিম উদ্দিনকে বিশেষভাবে অনুরোধ জানান।
গত ২৬ শে এপ্রিল রিফাতকে আর্থিকভাবে সহায়তা করার জন্য ফুলপুর প্রেসক্লাব সদস্য মিজান আকন্দ তার ফেইজবুক আইডি থেকে সকলের উদ্দেশ্যে একটি পোস্ট আপলোড দেন।
তার এই পোস্ট দেখে তাৎক্ষণিক নাম প্রকাশে অনিচ্ছুক একজন লন্ডন প্রবাসী রিফাতের চিকিৎসার জন্য ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা অনুদান দিবেন বলে ঘোষণা দেন এবং বিগত কয়েকদিন আগে মিজান আকন্দের জাতীয় পরিচয়পত্রের পিন নাম্বারে পূবালী ব্যাংকের মাধ্যমে সেই টাকা পাঠান তিনি।
১৭ ই জুন বৃহস্পতিবার বিকেলে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব শীতেষ চন্দ্র সরকারের মাধ্যমে রিফাতের চাচার কাছে এই টাকা হস্তান্তর করে ফুলপুর প্রেসক্লাব।