গৌরীপুরে অর্ধশত অসহায় নারী পেলেন সেলাই মেশিন

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, জুন ২১, ২০২১

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে ময়মনসিংহ জেলা পরিষদের অর্থায়নে সোমবার (২১ জুন/২০২১) অর্ধশত অসহায় মানুষের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই মেশিন বিতরণ করেন।

জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বলেন, আমি একটা প্রতিষ্ঠানে গেলাম সেই প্রতিষ্ঠানের প্রধানকে জিংঘাসা করলাম। এ সরকারের আমলে আপনার প্রতিষ্ঠানে কী হইছে? তিনি বললেন কিছু না। আবার জিংঘাসা করলাম পরে তিনি বললেন, পাইছি একটা বিল্ডিং। আমার নিকট মনে হলো এটা তার কাছে তেমন কিছু না। তারপর জিংঘাসা করলাম কতো টাকা ব্যয় হচ্ছে, তখন তিনি বললেন সাড়ে ৩ কোটি টাকা। তখনই সেই প্রধানকে বলেছিলাম, ‘আপনি একটা বেঈমান।’

সরকার এতো উন্নয়ন করছে সেগুলো অনেকেই স্বীকার করতে চায় না। অথচ আমাদের বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দিনরাত এদেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন, তিনি আরাম-ঘুমকে হারাম করেছেন, শুধু এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য। নিজের জীবনের কথা চিন্তা না করে তিনি এদেশের মানুষের কথা চিন্তা করেছেন। জঙ্গীবাদ নির্মূল করেছেন।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও হাসান মারুফ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট মো. ফরিদ আহম্মদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ, জেলা পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য আরজুনা কবীর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সালমা আক্তার রুবি, প্রেসকাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, জেলা স্বেচ্ছাসেবক লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক রাশেদ মাহমুদ শুভ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমূল হুদা প্রমুখ।

একই অনুষ্ঠানে জেলা পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য আরজুনা কবীরের উদ্যোগে করোনাকালীন দুর্যোগে কর্মহীনপড়া অসহায়দের মাঝে আর্থিক প্রণোদনা প্রদান করেন।