ধোবাউড়ায় সাংসদ জুয়েল আরেং-এর ঐচ্ছিক তহবিল থেকে নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২১

স্টাফ রিপোর্টার :
ধোবাউড়ায় ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য জুয়েল আরেং তাঁর ঐচ্ছিক তহবিল থেকে নগদ অর্থ বিতরণ করেছেন। সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে ৮টি মসজিদ ও ২টি মন্দিরে ১০ হাজার করে মোট ১লক্ষ টাকা এবং লকডাউন ও বন্যায় ক্ষতিগ্রস্ত ৫৮টি পরিবারের মাঝে ৫হাজার টাকা করে বিতরণ করেন সাংসদ জুয়েল আরেং।

এ সময় ধোবাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ডেভিড রানা চিসিম, উপজেলা নির্বাহী অফিসার রাফিকুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোজাম্মেল হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক জালাল উদ্দিন সোহাগ, উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম ইকবাল, ধোবাউড়া থানার ওসি আবুল কালাম আজাদ এবং উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে ঘোষগাঁও ইউনিয়নের ভালুকাপাড়া সেইন্ট তেরেজাস উচ্চ বিদ্যালয় হলরুমে বেসরকারি সংস্থা কারিতাসের আয়োজনে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০ টি পরিবারের মাঝে ১৬’শ টাকা করে নগদ অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সাংসদ জুয়েল আরেং। এছাড়াও জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের উপজেলা কার্যালয় উদ্বোধন করেন তিনি।