লিজা নতুন গান নিয়ে ব্যস্ত সময় পার করছে

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১
বিনোদন ডেক্স : ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা নতুন গান ও টিভি চ্যানেলের অনুৃষ্ঠান নিয়ে ব্যস্ত সময় পার করছেন। । স্বাভাবিক সময়ে লিজার সব থেকে বেশি ব্যস্ততা থাকে স্টেজে। বছরজুড়েই দেশ-বিদেশের স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকেন তিনি। করোনা পরিস্থিতির কারণে শো করছেন না। বরং নতুন গানে মনোযোগী হয়েছেন।
লিজা এখন স্টেজ শো করছে না তাই পরিবারকে সময় দিচ্ছে। বেলাল খানের গাওয়া ‘পাখি’ গানটি এরইমধ্যে ইউটিউবে দেড় কোটি ভিউ অতিক্রম করেছে বেশ অল্প সময়ে। লিজা জানান, গানটি যখন করি তখন মনে হয়েছিলো একটা ড্যান্স সং হচ্ছে। আমরা শতভাগ দিয়েই কাজ করেছি অডিও-ভিডিওর। তবে শ্রোতা-দর্শক এতটাই পছন্দ করবেন ভাবিনি। তাদের প্রতি আমি কৃতজ্ঞ। এরইমধ্যে আমি এ গানটির একটি অ্যাকুষ্টিক ভার্সনও প্রকাশ করেছি। সেটিও পছন্দ করছেন শ্রোতারা।
নতুন গান সর্ম্পকে লিজা বলেন, গান নিয়ে তারাহুড়ো করতে চাই না। তাই ধীরে ধীরে কাজ করছি। এরইমধ্যে কয়েকটি গান তৈরি হয়েছে। এগুলোর সুর ও সংগীত করেছেন শওকত আলী ইমন, নাজির মাহমুদসহ অনেকে। এগুলো সামনে ভিডিওসহ প্রকাশ করবো। তবে করোনা পরিস্থিতির আরও উন্নতি হলে শুটিংয়ে যাবো। স্টেজ শোতেও তো অনেকেই ফিরছেন।
 নিজের ও পরিবারের নিরাপত্তার গুরুত্বই আগে। স্টেজটাকে অনেক মিস করলেও এখনই ফেরার ইচ্ছে নেই। সব স্বাভাবিক হলে বড় আয়োজনে স্টেজ শো শুরু হলে তবেই ফিরবো।