গৌরীপুরে মাদক মামলায় স্বামী-স্ত্রীকে কারাদন্ড

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (১৫ সেপ্টেম্বর/২০২১) মাদকসেবন ও মাদক কাবরারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ এর ভ্রাম্যমাণ আদালত স্বামী ও স্ত্রীকে কারাদন্ড দিয়েছে।

দন্ড প্রাপ্তরা হলেন রামগোপালপুর ইউনিয়নের পুম্বাইল গ্রামের মো. আব্দুর রশীদের পুত্র মো. আব্দুল মান্নান (৪০) কে একবছর ও ২হাজার টাকা অর্থদন্ড ও তার স্ত্রী মোছাঃ নাসিমা বেগম (৩৫) কে ১ বছর ৪মাস কারাদন্ড ও ৪হাজার টাকা অর্থদন্ডের আদেশ দেন।

বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ এর নেতৃত্বে ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুরের সহযোগিতায় একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সোমবার অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে মাদকসেবন ও মাদক ব্যবসায় জড়িত থাকার ঘটনায় গত সোমবার আরো ৪জনকে গ্রেফতার করে। সাজাপ্রাপ্তরা হলেন পৌর শহরের বাড়িওয়ালাপাড়ার আব্দুল কদ্দুছের পুত্র মোঃ মামুন মিয়া (২৫) তাকে এক বছর ৬মাস ও ৩হাজার টাকা অর্থদন্ড, আব্দুর রহমানের পুত্র মোঃ জাফর ইকবাল (৩০) ৩মাস ও ৫শ টাকা অর্থদন্ড, বয়রা গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র মোঃ সাদ্দাম হোসেন (২৩), ৬মাস ও ১হাজার টাকা অর্থদন্ড, কালীপুর মধ্যম তরফের মো. আমির আলীর পুত্র মোঃ আল-আমিন (৩২) ৮মাস ও ২হাজার টাকা অর্থদন্ড।

অপরদিকে মঙ্গলবারের অভিযোগে সাজাপ্রাপ্তরা হলেন উপজেলার বোকাইনগর ইউনিয়নের দারিয়াপুর গ্রামের মোঃ শামসুল হকের পুত্র মোঃ সোহাগ (৩২), মাওহা ইউনিয়নের বীর আহাম্মদ গ্রামের মৃত মোস্তাফিজুর রহমান ফকিরের পুত্র মোঃ শওকত ফকির (৬০), গৌরীপুর পৌরসভার সতিষা গ্রামের মৃত হাসেম আলীর পুত্র রবিকুল ইসলাম (৩২)।