ময়মনসিংহে পুলিশের অভিযানে গ্রেফতার ২৩

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশ ও ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী, জুয়ারি সহ বিভিন্ন অপরাধে ২৩ জনকে আটক করেছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, রবিবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ ফারুক, নূরনবী, তুষারকে ৭ লিটার দেশীয় চোলাই মদসহ গ্রেফতার করা হয়। অপর অভিযানে মাদক ব্যবসায়ী মোঃ মিলন ও মোঃ কাজলকে ৪৭ পিস বিদেশী বিয়ার ক্যান, ১ বোতল বিদেশী মদ ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।
এছাড়া জিআর ও সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানামুলে ২ জন এবং নারী ও শিশু আইনে ধর্ষন মামলার প্রধান আসামী হোসেন আলী এবং নিয়মিত মামলায় আরো ৩ জন আসামীসহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।


এদিকে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৮ জুয়ারি ও মাদক ব্যবসায়ীসহ ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাতে তাদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।


ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, ডিবির এসআই জাকির হোসেন রবিবার নগরীর জিলা স্কুল রোড ফুলবাড়ীয়া পুরাতন বাসষ্ট্যান্ড থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মাসুদ পারভেজ রোমানকে গ্রেফতার করে। এছাড়া এসআই আমিনুল ইসলাম ফুলবাড়ীয়ার দেওখোলা থেকে তিনি মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ৬ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। তারা হলো রোজবেল ফকির, আনিছুর রহমান ও আঃ হাই।

অপর অভিযানে আকুয়া মোড়লবাড়ী থেকে টাকার বিনিময়ে তাস দিয়া জুয়া খেলারত অবস্থায় ৮ জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো, সুহেল মিয়া, ইসমাইল হোসেন, মজিদ মিয়া, আঃ লতিফ, মোঃ বিপ্লব, জুয়েল মিয়া, শহিদুল ইসলাম স্বপন ও আবুল খায়ের। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।