তাড়াইলে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২১

তাড়াইল (কিশোরগঞ্জ) সংবাদদাতা : সারা দেশে ৭৫৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ন্যায় গত ১১ই নভেম্বর তাড়াইল উপজেলায় ৭টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায় মোট ভোটারের ৭২.৮৫% ভোটারের উপস্থিতিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
নির্বাচন চলাকালীন সময় কোন সহিংস ঘটনা না ঘটলেও নির্বাচনের পর ভোটকেন্দ্র দখল নিয়ে ৪নং জাওয়ার ইউনিয়নের পশ্চিম জাওয়ার গ্রামে সহিংসতায় উভয়পক্ষের ৬জন গুরুতর আহত হয়ে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি আছে।

বিজয়ী প্রার্থীরা হলেন ১নং তালাজাঙ্গা ইউনিয়নের আবু জাহেদ ভূঞা (সতন্ত্র), পেয়েছেন ৩৫৫৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আঃ ওয়াদুদ পেয়েছেন ৩৫১৯ ভোট।

২নং রাউতি ইউনিয়নে ইকবাল হোসেন তারিখ (নৌকা), পেয়েছেন ৬,৯৩৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শরীফউদ্দিন জুয়েল পেয়েছেন ৪১৪৩ ভোট।
৩নং ধলা ইউনিয়নে আফরোজ আলম ঝিনুক (নৌকা) পেয়েছেন ৬০৩৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাজেদুর রহমান মিল্টন (লাঙ্গল) পেয়েছেন ৫১২৬ ভোট।

৪নং জাওয়ার ইউনিয়নে ইমদাদুল হক রতন (লাঙ্গল), পেয়েছেন ৫২৩০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাহরিয়ার খান (সতন্ত্র) পেয়েছেন ৪৫৪২ ভোট।
৫নং দামিহা ইউনিয়নে মোঃ মাইনুজ্জামান নবাব (নৌকা) পেয়েছেন ৫২৮৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হুমায়ুন কবির ভূঞা (সতন্ত্র) পেয়েছেন ৪৭৪৮ ভোট।

৬নং দিগদাইড় ইউনিয়নে আশরাফ উদ্দিন (লাঙ্গল) পেয়েছেন ৩৮৯১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি গোলাপ হোসেন (নৌকা) পেয়েছেন ৩৭২২ ভোট।
৭নং তাড়াইল সাচাইল ইউনিয়নে সাঈম দাদ খান (লাঙ্গল) পেয়েছেন ৭৬৬৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কামরুজ্জামান মহাজন (নৌকা) পেয়েছেন ৫৪৪৮ ভোট।