নান্দাইলের চন্ডীপাশা ও রাজগাতী ইউপিতে নৌকার প্রার্থী পরিবর্তন

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২১

শাহ্ আলম ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক, নান্দাইল :

ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ও রাজগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী পরিবর্তন করেছে আওয়ামী লীগ। নতুন মনোনীত প্রার্থীরা হলেন, চন্ডীপাশা ইউনিয়নের ইফতেকার হোসেন খুররম এবং রাজগাতী ইউনিয়নের মো. আব্দুর রউফ বাবলু। খুররম একজন ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা এবং বাবলু রাজগাতি ইউনিয়ন আওয়ামী লীগের দুইবারের সাধারণ সম্পাদক।

বুধবার আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত চিঠিতে দুই ইউনিয়নের প্রার্থী পরিবর্তন করা হয়। বৃহস্পতিবার নান্দাইলবাসী এ তথ্য জানতে পারেন।

এর আগে গত শনিবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলটির সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হয়। পরে রাতেই দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে চেয়ারম্যান পদে চন্ডীপাশা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান এমদাদুল হক ভূঁইয়া ও রাজগাতী ইউনিয়নের শাহাদাত হোসেন টুটুনকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হয়। এমদাদুল হক ভূঁইয়া উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক। তিনি তিনবারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান।

আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপে নান্দাইলের ১১ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) মনোনয়ন দাখিলের শেষ দিনে ১১ ইউপিতে চেয়ারম্যান পদে ৭৩ জন মনোনয়ন পত্র দাখিল করেন।