‘সোনালী ব্যাংকের ঘাটাইল অঞ্চলে শাখা ব্যবস্থাপক সম্মেলন’

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৩
মো. আবুল কালাম আজাদ :
মংগলবার সোনালী ব্যাংকের ঘাটাইল অঞ্চলে ১৫ টি শাখার ব্যবস্থাপকের অংশগ্রহণে আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ঘাটাইল অঞ্চলে প্রধান ও ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল্লাহ ফয়সালের  সভাপতিত্বে আঞ্চলিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধান এবং জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম মোল্যা।
ঘাটাইল  অঞ্চল ডিসেম্বর-২০২২ প্রান্তিকে বিভিন্ন ব্যবসায়িক সূচকে ইতিবাচক ফল অর্জন করায় বিভাগীয় প্রধান ও জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম মোল্যা অঞ্চল প্রধানসহ সকল শাখা ব্যবস্থাপকদের অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে চলতি বছরেও সততা ও আন্তরিকতা নিবেদন করে ব্যাংকের স্বার্থে কাজ করার জন্য আহবান জানান।
সম্মেলনে আরও উপস্থিত ছিলেন প্রিন্সিপাল অফিসের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন, ঘাটাইল শাখার প্রধান ও এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. খোরশেদ আলম খান, ভুয়াপুর শাখার প্রধান ও এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মুহাম্মদ নুরুল ইসলাম এবং বিভাগীয় অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ আনোয়ার হোসেন, প্রিন্সিপাল অফিসার আবুল কালাম আজাদ ।
ঘাটাইল অঞ্চলের সকল শাখা লাভজনক এবং চলতি বছরেও এই ধারা অব্যাহত থাকবে এবং এর থেকেও সফলতা অর্জনের জন্য সকলেই আন্তরিকতা অবারিত রাখবেন বলে সকল শাখা ম্যানেজার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। অঞ্চলাধীন মোহনপুর  শাখা ডিসেম্বর-২০২২ প্রান্তিকে লোকসানবাহী থেকে লাভজনক শাখায় উন্নীত  হওয়ায় শাখা ম্যানেজার মো. আব্দুল্লাহকে বিভাগীয় প্রধান ও জেনারেল ম্যানেজার জনাব জাহিদুল ইসলাম মোল্যা প্রশংসাপত্রসহ শুভেচ্ছা উপহার প্রদান করেন।
সম্মেলনে উপস্থাপনা করেন প্রিন্সিপাল অফিসার রায়হান হামিদ শিকদার। সম্মেলনে সার্বিক সমন্বয়ের দায়িত্বে ছিলেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার মুহাম্মদ আব্দুল জলিল, সিনিয়র অফিসার মো. মনিরুজ্জামান।