নেত্রকোনা ও কিশোরগঞ্জে সোনালী ব্যাংকের মডেল শাখা উদ্বোধন

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২৩
নেত্রকোনা শাখা

মো. আবুল কালাম আজাদ :
নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলায় সোনালী ব্যাংকের নেত্রকোনা শাখা মডেল শাখা হিসেবে নতুনভাবে যাত্রা শুরু করেছে।

দেশব্যাপী বিভিন্ন উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে মডেল শাখা দুটি উদ্বোধনের ভার্চুয়াল অনুষ্ঠানে সোনালী ব্যাংকের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সোনালী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. জিয়াউল হাসান সিদ্দিকী।

নেত্রকোনা জেলার নেত্রকোনা শাখাকে মডেল শাখা হিসেবে শুভ উদ্বোধনক্ষণে স্বশরীরে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের প্রধান ও জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম মোল্যা, নেত্রকোনা প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. জাহিদ ইকবাল, সোনালী ব্যাংক ট্রেনিং ইন্সটিটিউটের ডেপুটি জেনারেল ম্যানেজার হীরালাল দাস, নেত্রকোনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ড. মো. শরীফ উদ্দিন, আবু আব্বাস কলেজের অধ্যক্ষ অধ্যাপক আবুল কালাম আজাদ, নেত্রকোনা শাখার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ও শাখা প্রধান মো. নুরুল ইসলাম, দীপক চন্দ্র বিশ্বশর্মা, পলি এন্টারপ্রাইজের জীতেন্দ্র সাহা, বণিক বস্ত্রালয়ের ভজন চন্দ্র বণিক, মায়া এগ্রো ইন্ডা. লিমিটেডের চঞ্চল কুমার সরকার উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে নেত্রকোনা শাখা ও প্রিন্সিপাল অফিসের সকল পর্যায়ের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী ছাড়াও জেলার গণমাধ্যমকর্মী, শিক্ষক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ শাখা

এদিকে কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলায় সোনালী ব্যাংকের মিঠামইন শাখা মডেল শাখা হিসেবে নতুনভাবে যাত্রা শুরু করেছে। কিশোরগঞ্জ জেলার মিঠামইনে উক্ত শাখাকে মডেল শাখা হিসেবে শুভ উদ্বোধনক্ষণে স্বশরীরে উপস্থিত ছিলেন রাষ্ট্রপতির সহোদর ও মিঠামইন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হক। অনুষ্ঠানে মিঠামইন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহীম মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, সোনালী ব্যাংকের ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার দেবাশীষ সমদ্দার, কিশোরগঞ্জ প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম সিদ্দিকী, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার দিলীপ কুমার পাল, সিনিয়র প্রিন্সিপাল অফিসার টুটন রায়, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শহীদ উল্লাহ্, এবং মিঠামইন শাখার ম্যানেজার মোহাম্মদ আনোয়ারুল কবির রেজা উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রিন্সিপাল অফিস ও মিঠামইন শাখার সকল পর্যায়ের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী ছাড়াও উপজেলার গণমাধ্যমকর্মী, শিক্ষক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।