ময়মনসিংহ প্রেসক্লাবের ৬২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২১

স্টাফ রিপোর্টার :

বণার্ঢ্য আনন্দ শোভাযাত্রা, কেককাটা, আলোচনা, মিষ্টিমুখ ও শুভেচ্ছা বিনিময়ের মধ্যদিয়ে ময়মনসিংহ প্রেসক্লাবের ৬২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। সোমবার দুপুরে বেলুন উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করেন গৃহায়ন ও গণপুর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমদ এমপি।

আনন্দ শোভাযাত্রাটি প্রেসকাব থেকে বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদণি করে। প্রেসক্লাব মিলনায়তনে বর্ষপুর্তির কেক কাটেন প্রতিমন্ত্রী শরীফ আহমদ ও সিটি মেয়র ইকরামুল হক টিটু।

এসময় ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. গাজী হাসান কামাল, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ও এমইউজের সভাপতি আতাউর করিম খোকন, সাবেক সাধারণ সম্পাদক অমিত রায়সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে দিনব্যাপী মিষ্টিমুখ ও শুভেচ্ছা বিনিময় করা হয়।

কেককাটার আগে সংপ্তি আলোচনায় গৃহায়ণ ও গণপুর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমদ এমপি বলেন, ময়মনসিংহ প্রেসকাবসহ এই অঞ্চলের সাংবাদিকগণ জনমানুষের চাহিদা পুরণে অবিরাম কাজ করছেন। কারণ প্রেসকাবের ১০ তলা ভবন উন্নয়নে সর্বাত্বক চেষ্ঠার কথা তুলে ধরেন।