ময়মনসিংহ সিটিবাসীর উন্নয়নের কাজ অব্যাহত রাখতে সহযোগিতা করতে হবে – মেয়র টিটুর

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২১

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র মোঃ ইকরামুল হক টিটু নগরবাসীর উদেশ্যে বলেছেন, ময়মনসিংহ নগরীতে যত উন্নয়ন হবে তা আপনাদের জন্য। উন্নয়নের কাজ অব্যাহত রাখতে আপনাদের সহযোগিতা করতে হবে। নগরীর এই সড়ক ও ড্রেন আপনাদের। এই সড়ক ও ড্রেনের কাজ আপনারাও দেখভাল করবেন। একই সাথে সড়ক ও ড্রেন নির্মাণের সময় ও নির্মাণের পরে সড়কটি যেন ভালো থাকে সেজন্যও আপনাদের দায়িত্বশীল আচরণ করতে হবে।

এসময় মেয়র আরো মোঃ ইকরামুল হক টিটু বলেন, টেকসই উন্নয়ন ও কাজের গুনগত মান সুনিশ্চিত করতে প্রকৌশল বিভাগকে যথাযথ তদারকি করতে হবে। কারো গাফিলতি ও দায়িত্বহীনতায় কাজের মান নিয়ে কোন প্রশ্ন দেখা দিলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় নগরীর ২৮নং ওয়ার্ড ও ৫নং ওয়ার্ডের সেনবাড়ি রোড হতে স্বপ্ন বিলাস পর্যন্ত সড়ক আরসিসি দ্বারা উন্নয়ন (চুকাইতলা সড়ক) ও ড্রেন নির্মাণ (চুকাইলতলা সড়ক সংলগ্ন) এবং সানকিপাড়া রেল গেইট হতে সানকিপাড়া শেষ মোড় পর্যন্ত সড়ক আরসিসি দ্ধারা উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে শনিবার মেয়র টিটু এ সব কথা বলেন।

জিওবি ও এমসিসি’র অর্থায়নে সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগ ৩ কেটি ৮৯ লাখ ৭৮ হাজার ৬৩১ টাকা ব্যয়ে সেনবাড়ি রোড থেকে স্বপ্ন বিলাস পর্যন্ত ৯৭০ মিটিার আরসিসি দ্বারা উন্নয়ন ও ড্রেন নির্মাণ এবং সানকিপাড়া রেলগেট থেকে শেষ মোড় পর্যন্ত ২১০ মিটার আরসিসি দ্বারা সড়ক উন্নয়ন হচ্ছে।

উদ্বোধনকালে প্যানেল মেয়র ২ ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান, সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, নিয়াজ মোর্শেদ, কাওসার জাহাঙ্গীর আকন্দ, শাম্মী আক্তার মিতু, নির্বাহী প্রকৌশলী জহরুল হক, জনসংযোগ কর্মকর্তা মহাবুল হোসেন রাজীব, সহকারী প্রকৌশলী আজহারুল হক সহ আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।