হালুয়াঘাটে রাত পোহালেই শুরু ইউপি নির্বাচন

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২১

এম.এ খালেক হালুয়াঘাট ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের হালুয়াঘাটে রাত প্রহালেই শুরু নির্বাচন ১১ নভেম্বর বৃহস্পতিবার আসন্ন ইউপি নির্বাচনে ব্যালট বাক্স ও প্রয়োজনীয় নির্বাচনী সরঞ্জাম প্রতি কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হয়েছে।

বৃহস্পতিবার ভোর সকালে প্রিজাইডিং অফিসার ও পুলিশি কড়া পাহারায় কেন্দ্রে কেন্দ্রে পৌছাবেন ব্যালট পেপার।
পুলিশ বিফিং এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা এডিশনাল এ এসপি ফজলে রাব্বি,ফুলপুর তারাকান্দা সার্কেল দিপক,হালুয়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীনুজ্জামান খান।

১০ টি ইউনিয়নে চেয়ারম্যান ও সদস্য পদে ৫২৮ জন প্রার্থী প্রতিদ্বীতা করবেন। এভাবের নির্বাচনে মোট ভোটার সংখা ১ লক্ষ ৯৮ হাজার ৫০০ শত ১১ জন। তার মধ্যে পরুষ ভোটার ১ লক্ষ ১ হাজার ২১ জন, মহিলা ভোটার ৯৮ হাজার ৩০০ শত ৯০ জন। মোট ভোট কেন্দ্রের সংখা ৯৪ টি।
বুধবার সকাল থেকে সংশ্লিষ্ট কর্মকর্তারা বিভিন্ন ভোট কেন্দ্রে মালামাল পাঠিয়ে দিয়েছেন।

উপজেলার ভুবনকুড়া, যুগলী, গাজিরভিটা ,ধারা, ধোরাইল, নড়াইল, বিলডোরা, শাকুয়াই, আমতৈল ও স্বদেশী ইউনিয়নে কেন্দ্রগুলোতে প্রিজাইডিং অফিসারদের কাছে মালামালগুলো বুঝিয়ে দেয়া হয়েছে।

ভোটের সরঞ্জাম বিতরণ উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে প্রিজাইডিং অফিসাররা এসব সরঞ্জাম গ্রহণ করেছেন। পর্যাপ্ত নিরাপত্তায় গাড়িতে করে কেন্দ্রে কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে ভোট গ্রহণের সরঞ্জামাদি।