কেন্দুয়ায় ভোটারদের হুমকী-দমকী দেয়ার অভিযোগ

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২১

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি :
ভোটারদের মামলা-হামলার ভয়ভীতি ও হুমকী-দমকী দেয়ার অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেছেন নেত্রকোণার কেন্দুয়া উপজেলার দলপা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারমান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম খান পাঠান অলি।

রোববার ( ১২ ডিসেম্বর) কেন্দুয়া পৌরশহরের একটি হোটেলে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে আমিনুল ইসলাম খান পাঠান অলি লিখিত বক্তব্যে বলেন,দলপা ইউনিয়নের যিনি আওয়ামীলীগের ( নৌকা প্রতীকের) মনোনয়ন পেয়েছেন তিনি গত নির্বাচনে আমার কাছে বিপুল ভোটে হেরেছিল। এবারও তিনি দলীয় মনোনয়ন নিয়ে এসে প্রতীক বরাদ্ধের আগেই এলাকায় মিছিল-মিটিং করে ব্যাপক প্রচার-প্রচারণাসহ আমার সমর্থক ও কর্মীদেরকে মামলা-হামলাসহ বিভিন্নভাবে ভয়ভীতি এবং হুমকী-দমকী দিচ্ছেন। দলীয় প্রতীকের দোহাই দিয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে অবৈধ পন্থায় জোরপূর্বক চেয়ারম্যান হওয়ার চেষ্টা করছেন নৌকার প্রার্থী শাহীন মিয়া। তিনি একটি সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসনের দৃষ্টি কামনা করেন। এসময় তার সমর্থক ও জেলা-উপজেলার বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

উল্লেখ্য,কেন্দুয়া উপজেলার ১৩টি ইউনিয়নে আগামী ৫ জানুয়ারী ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। রোববার ছিল প্রার্থীদের যাচাইবাচাই। আগামী ১৯ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহার ও ২০ ডিসেম্বর প্রতীক বরাদ্ধ দেয়া হবে।