এক বছর ধরে বেতন পান না : গফরগাঁওয়ে কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, মে ২৪, ২০২১

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা :

একবছর ধরে বেতন পাচ্ছেন না গফরগাঁও উপজেলার চার শতাধিক কিন্ডারগার্টেন স্কুলের প্রায় দুই হাজার শিক্ষক-পরিচালক এক বছর ধরে বেতন না পেয়ে কিন্ডার গার্টেন স্কুলের দুই হাজার শিক্ষক কর্মচারী করোনাকালীন সময়ে মানবেতর জীবন-যাপন করছে।

করোনাকালীন সময়ে বেতন না পেয়ে মহাদুর্যোগে পতিত কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক,কর্মচারী, পরিচালকদের আর্থিক অনুদানের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করে এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে গফরগাঁও উপজেলার কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক কর্মচারী ও পরিচালক।


বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন গফরগাঁও উপজেলা ও পাগলা থানা শাখার ব্যানারে গফরগাঁও প্রেসকাবের সামনে সোমবার (২৪ মে) সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধনে তিন শতাধিক শিক্ষক -শিক্ষিকা অংশ নেয়।

মানববন্ধন চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন গফরগাঁও উপজেলার সভাপতি আবু সাঈদ, সাধারন সম্পাদক সম্পাদক কেবিএম জিল্লুর রহমান, সহ সাধারন সম্পাদক আল আমিন, মহিলা বিসয়ক সম্পাদক উম্মে কুলসুম, সহ মহিলা বিষয়ক সম্পাদক ঈষিতা প্রমুখ।

পরে শিক্ষক-কর্মচারীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম স্মারকলিপি গ্রহন করেন।