ধর্ষন,নারী নির্যাতনসহ সমাজ থেকে অবিচার, অন্যায় দুর করতে দূর্গাপূজার চেতনা কাজে লাগাতে হবে -ফাহমী গোলন্দাজ বাবেল এমপি

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

গফরগাঁও ( ময়মনসিংহ ) সংবাদদাতা : ময়মনসিংহ -১০, গফরগাঁও আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি বলেছেন, নারী নির্যাতন ,ধর্ষনসহ সমাজ থেকে অবিচার, অন্যায় দুর করতে ব্যক্তি ও সামাজিক জীবনে শারদীয়া দূর্গাপূজার চেতনাকে কাজে লাগাতে হবে।

তিনি শনিবার (২৪ অক্টোবর রাতে) রাতে হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলে পৌরশহরের পন্ডিতপাড়া পূজামন্ডপে হিন্দু সম্প্রদায়ের লোকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন ।

তিনি আরও বলেন, ‘ বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতির অনন্য দৃষ্টান্ত, সেখানে সকল ধর্মের মানুষ আওয়ামীলীগ সরকারের আমলে অত্যন্ত আন্তরিক পরিবেশে তাদের ধর্মীয় উৎসব পালন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুখী-সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশের নেতৃত্ব দিচ্ছেন।
স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল শনিবার রাতে পৌর শহরের ৪টি পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এস.এম ইকবাল হোসেন সুমন, সালটিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, প্রেসকাব সভাপতি আব্দুল্লাহ আল পাামিন বিপ্লব, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার রায়, সাধারণ সম্পাদক অনীল রায় প্রমূখ।
উল্লেখ্য, এবার উপজেলায় ১৬টি পূজা মন্ডপে হিন্দু শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।