ময়মনসিংহে ডিবির অভিযানে  ছিনতাকারী ও অটো চোরসহ গ্রেফতার ১৬

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২০

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে মাদকাসক্ত, ছিনতাকারী, মাদক ব্যবসায়ী ও অটো চোরসহ ১৬জনকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় এক হাজার ৪০ লিটার চোলাই মদ, ৩২ গ্রাম হেরোইন ও দুটি চোরাই অটো উদ্ধার করে পুলিশ। শনিবার দিনব্যাপী ও রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ সব অপরাধীকে গ্রেফতার করে পুলিশ।

ডিবি ওসি শাহ কামাল আকন্দ করোনা পরবর্তী সময়ে গত কিছুদিন ধরে ময়মনসিংহে ছিনতাইকারীদের উপদ্রব বেড়ে চলছে। পুলিশ সুপার আহমার উজ্জামানের কঠোর নির্দেশে ডিবি পুলিশ মাদকাসক্ত, ছিনতাকারী, মাদক ব্যবসায়ী, চোরদলকে গ্রেফতারে মাঠে নামে।

শনিবার ২৪ ঘন্টায় অবিযান চালিয়ে ১৬জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ডিবির এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর পাটগুদাম মোড় থেকে ১৫ গ্রাম হেরোইনসহ ৫ মাদকাসক্ত ছিনতাইকারীকে গ্রেফতার করে। তারা হলো, জুয়েল মিয়া, আল আমিন ওরফে ঘটন, মেহেদী হাসান সাগর, মোঃ ইসব ও শাকিল আহম্মেদ।

এছাড়া এসআই কামরুল হাসান সংগীয় অফিসার ফোর্সসহ রেলীর মোড় থেকে ১৭ গ্রাম হেরোইনসহ আরো ৫ মাদকাসক্ত ছিনতাইকারীকে গ্রেফতার করে। তারা হলো, দেলোয়ার হোসেন ওরফে বেকার, আরিফুল ইসলাম মনির, লিমন মিয়া, মোঃ সোহেল ও বিল্লাল হোসেন।

অপরদিকে এসআই আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর রমেশ সেন রোডের যৌনপল্লী থেকে এক হাজার ৪০ লিটার চোলাই মদসহ চিহিৃত চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, আসলাম মিয়া, ভুট্টু মিয়া, আব্দুল হামিদ ও মোঃ মোস্তফা।

অপর এক অভিযানে চুরখাই থেকে ২টি চোরাই অটোরিক্সাসহ অটো চোর আরাফাত হক ওরফে আকরাম ও শামছুল ইসলাম ওরফে নাজমুলকে গ্রেফতার করা হয়েছে। ওসি শাহ কামাল আরো বলেন, গ্রেফতারকৃতদের একাধিকের নামে কোতোয়ালী থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।