এডাবের আয়োজনে ময়মনসিংহে দিনব্যাপী রিসোর্স মোবালাইজেশন কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২১

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে এডাবের আয়োজনে দিনব্যাপী ওয়ার্কসপ অন রিসোর্স মোবালাইজেশন কর্মশালা অনুষ্ঠিত।
১৪ মার্চ রবিবার বিকালে ময়মনসিংহ নগরীর দিঘারকান্দা আসপাড়া টেনিং একাডেমিতে দিনব্যাপী কর্মশালায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সদর উপজেলা সমবায় অফিসার মোঃ কামরুজ্জামান।

এডাব কার্য নির্বাহী’র সদস্য ও আসপাড়া পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক আলহাজ্ব লায়ন মোহাম্মদ আবদুর রশিদের সভাপতিত্বে ও এডাব ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও তৃণমূল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক খন্দকার ফারুক আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন এডাব ময়মনসিংহ জেলা শাখার সহ-সভাপতি ও প্রগতি কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক আবুল কালাম রাসেল, এডাব ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও অগ্রগ্রামী সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মোফাখখার হোসেন খোকন, এডাব ময়মনসিংহ জেলা শাখার নির্বাহী সদস্য সারা সংস্থার রওশন আরা বেগম নেত্রকোণার আরবান এনজিও আবুল আরশাদ।

এর সকালে এডাব কার্য নির্বাহী’র সদস্য ও আসপাড়া পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক আলহাজ্ব লায়ন মোহাম্মদ আবদুর রশিদ প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে এডাব ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও তৃণমূল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক খন্দকার ফারুক আহমেদ এর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন এডাব ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও অগ্রগ্রামী সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মোফাখখার হোসেন খোকন। স্বাগত বক্তব্য রাখেন এডাব ময়মনসিংহ জেলা শাখার সহ-সভাপতি ও প্রগতি কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক আবুল কালাম রাসেল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডাব নেত্রকোণা জেলা শাখার নির্বাহী সদস্য মহিলা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক কে এম এ জামি।

উদ্বোধনী পর্বসহ দিনব্যাপী কর্মশালা পরিচালনা করেন কেন্দ্রীয় এডাব এর কর্মকর্তা ও এডাব ময়মনসিংহের বিভাগীয় সমন্বয়কারী নূরুল আমিন স্বপন, কর্মশালায় রিসোর্সপার্সন হিসেবে দায়িত্ব পালন করেন এডাব এর রিসোর্সপুলের প্রধান নরেশ চন্দ্র মধু।
কর্মশালায় ময়মনসিংহ ও নেত্রকোণা জেলা থেকে ২৯ জন এডাব সদস্য সংস্থার নির্বাহী প্রধান ও কর্মকর্তাগন অংশগ্রহণ করেন।