নান্দাইলের সেই শারিরীক প্রতিবন্ধী কামাল পেলেন ক্রেচ

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১

শাহ্ আলম ভূঁইয়া, নান্দাইল আঞ্চলিক অফিস :

বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির নির্বাচিত সদস্য মো:আলমগীর কবির দোলন প্রতিবন্ধী কামাল উদ্দিনের জন্য বাড়িয়েছেন সহযোগিতার হাত।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১১ টায় ময়মনসিংহের নান্দাইলে খারুয়া ইউনিয়নের নাগপুর গ্রামে প্রতিবন্ধী কামাল উদ্দিনের বাড়িতে গিয়ে আলমগীর কবির দোলন প্রদত্ত ওই ক্রেচটি বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক মোহাম্মদ আমিনুল হক বুলবুল প্রতিবন্ধী কামালের হাতে তুলে দেন।

এসময় উপস্হিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল উপজেলা শাখার সহ- সভাপতি মো: গোলাম মোস্তফা, অবসরপ্রাপ্ত শিক্ষক সোহরাব উদ্দিন, স্থানীয় ইউপি সদস্য মো. ইলিয়াস কাঞ্চন, মো. মোশারফ হোসেন মাস্টার, আবুল কাশেম, মো.দুলাল মিয়া ও মো. আল আমিন।

বিপদগ্রস্থ অসহায় মানুষের পাশে একটু সহযোগিতার হাত বাড়ালে মানুষ যে এতো খুশি হয়, সত্যিই তা অকল্পনীয়। চোখে না দেখলে তা বিশ্বাস করা যায় না।

উল্লেখ্য, গত শনিবার (১০ এপ্রিল) রাতে শারিরীক প্রতিবন্ধী কামাল উদ্দিনের জন্য একটি মানবিক আবেদন– এই শিরোনামে সচিত্র লেখা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ আমিনুল হক বুলবুলের লেখা প্রকাশিত হলে অসহায় ও শারিরীক প্রতিবন্ধী কামালের জন্যে অনেকের মানবিক দৃষ্টি কাড়ে। এর ফলে বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য মো:আলমগীর কবির দোলন প্রদত্ত ক্রেচটি প্রদান করা হয়েছে।