হালুয়াঘাটে মাছ ও মাংস মহালের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন সাংসদ জুয়েল আরেং

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, মে ৩০, ২০২১

এম.এ খালেক হালুয়াঘাট :
ময়মনসিংহের হালুয়াঘাটে মাছ ও মাংস মহালের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে হালুয়াঘাট পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা’র সভাপতিত্বে পৌরশহরের সংস্কারকৃত মাছ ও মাংস মহালের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ-১ আসনের সাংসদ জুয়েল আরেং।

হালুয়াঘাট পৌরসভার সহযোগিতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) বাস্তবায়নে প্রায় ৫৩ লক্ষ টাকা ব্যায়ে উন্নয়ন কাজ সম্পন্ন করা হয়। পৌরবাসীসহ সর্বসাধারণ যেন স্বাচ্ছন্দে মাছ ও মাংস মহালে প্রবেশ করে বাজার করতে পারেন তার ধারাবাহিকতায় ও নাগরিকদের জীবন মান উন্নয়নের লক্ষ্যে এ উন্নয়ন কাজ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবীরুল ইসলাম বেগ,সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন, উপজেলা প্রকৌশলী শান্তনু ঘোষ সাগর প্রমূখ।

এ ছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্ধ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা/কর্মচারি,স্থানীয় ব্যবসায়ীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, হালুয়াঘাট পৌরসভার সচিব মোহাম্মদ আব্দুল ওয়াদুদ।

বক্তাগন বক্তব্যে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তোলে ধরে হালুয়াঘাট পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রুপান্তরের লক্ষ্যে বিভিন্ন উন্নয়নমূখী কার্যক্রম গ্রহন করার আহবান জানান। পাশাপাশি হাট-বাজার পরিস্কার পরিচ্ছন্ন রাখতে ব্যবসায়ীদের ডাস্টবিন ব্যবহারের আহবান জানায়।