ভালুকায় প্রতিপক্ষের হামলায় যুবক খুন

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২১

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রতিপক্ষের হামলায় রিপন মিয়া (৩০) নামের এক যুবক খুন হয়েছে। উপজেলার মল্লিকবাড়ি গ্রামে শনিবার রাতে এ ঘটনাটি ঘটে । পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় মল্লিকবাড়ি মধ্যপাড়ার আছমত আলীর ছেলে ড্রাম ট্রাকচালক রিপন মিয়া বাড়ি থেকে বের হয়। মধ্যরাতে বাড়ির পাশে নুরু মিয়ার মুদি দোকানের সামনে সড়কের উপর পূর্বশত্রুতার জেরে প্রতিবেশি মহিউদ্দিনের ছেলে তারা মিয়ার (৪০) এর নেতৃত্বে, কতিপয় লোক রিপনের উপর অর্তকিত হামলা চালায়। এতে রিপন মিয়ার মাথা, নাক ও মুখে মারাত্বক আঘাতপ্রাপ্ত ও রক্তাক্ত যখম হয়।

রক্তাক্ত অবস্থায় রিপন হাসপাতালে না গিয়ে বাড়িতে চলে যায় এবং রাত গভীর হওয়ায় তাকে হাসপাতালে নিতে বিলম্ভ হয়। ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে তিনি রাতেই মারা যান।

নিহতের স্ত্রী জনিফা আক্তার জানান, আমার স্বামী সন্ধ্যারাতে বাড়ি থেকে বের হয়ে যান। পরে গভীররাতে তিনি রক্তাক্ত অবস্থায় বাড়িতে আসেন। পরে হাসপাতালে নেয়ার জন্য গাড়ি আনা হলেও অতিরিক্ত রক্তরণে তিনি বাড়িতেই মারা যান। তিনি প্রতিবেশি তারা মিয়া ও জামাল তার স্বামীকে মাথায় আঘাত করে খুন করার দাবী করেন।

ভালুকা মডেল থানার ওসি মাহামুদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধিন এবং অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে। খবর পেয়ে রোববার দুপুরে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।