গফরগাঁওয়ে বিয়ের দেড় মাসের মাথায় প্রবাসী যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২১

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের গফরগাঁওয়ে রবিবার সকালে বিয়ের দেড় মাসের মাথায় আতিকুল ইসলাম (৩৫) নামে এক প্রবাসী যুবকের লাশ উদ্ধার করেছে পাগলা থানা পুলিশ। উপজেলার পশ্চিম গোলাবাড়ি গ্রামে বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দুরে একটি গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ ঝুলছিল।

জানা যায়, পশ্চিম গোলাবাড়ি গ্রামের মুনসুর আলির ছেলে আতিকুল ইসলাম সাত বছর ধরে মালদ্বীপ প্রবাসী। গত ৪ মাস পূর্বে সে দেশে ফিরে আসে। গত দেড় মাস আগে প্রতিবেশি আইনুল হক তালুকদারের মেয়ে আফরিনের সাথে তার বিয়ে হয়।

শনিবার দিবাগত গভীর রাতে তার স্ত্রীকে ঘুমে রেখে আতিকুল ঘর থেকে বের হয়ে যায়। যাওয়ার আগে সে ঘরের দরজা বাইরে থেকে সিটকিনি দিয়ে আটকিয়ে দিয়ে যায়। এক সময় আতিকুলের স্ত্রী আরিফিনের ঘুম ভেঙে গেলে, স্বামী ঘরে না পেয়ে এবং দরজা বাইরে থেকে আটকানো দেখে বাড়ির লোকজনকে ডাকাডাকি করেন। রাতে বাড়ির সবাই মিলে খোজাঁখোঁিজ করেও আতিকুলের সন্ধান পাননি।

রবিবার ভোরে পরিবারের লোকজন বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দুরে একটি জঙ্গলের মধ্যে আকাশি গাছের ডালে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় আতিকুলের লাশ দেখতে পায়। আতিকুলের পরিবারের লোকজন ঘটনাটি থানা পুলিশকে অবহিত করে, পাগলা থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান বলেন, লাম ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।