হালুয়াঘাট পূর্ব শত্রুুতার জেরে বসতবাড়িতে হামলা থানায় অভিযোগ

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২১

হালুয়াঘাট প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে পূর্ব শত্রুতার জেরে বসতবাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় বাদী হয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে হালুয়াঘাট থানায় ৫ জনের নাম উলেক্ষ্য করে অভিযোগ দায়ের করেন মুছলেহ্ উদ্দিন এর স্ত্রী আনার কলি।
অভিযুক্ত হলেন,মুঞ্জুরুল ইসলাম সৌরভ, মোজাহারুল ইসলাম শান্ত, আকলিমা খাতুন, অলিউর রহমান , মনিরুল ইসলাম।

জানাযায়,উপজেলার সাকুয়াই ইউনিয়নের কাউচিয়া গ্রামের কবিরুল ইসলাম ও অভিযুক্তদের সাথে দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি ও বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে।

অভিযোগ সূত্রে জানাযায় ,গত ২৯ জুলাই রাত আনুমানিক ৭.৪৫ মিনিটে অভিযুক্তরা বাড়িতে এসে অকথ্য ভাষায় গালাগালি শুরু করে খুন ও জখম করার চেষ্ঠা করলে আমার ছোট ভাই প্রতিবাদ জানালে অভিযুক্ত মনিরুল ইসলামের হুকুমে মুঞ্জুরুল ইসলাম সৌরভের হাতে থাকা ধারালো দা দিয়ে আঘাত করতে চাইলে ছোট ভাই এর বৌ এর হাতে আঘাত লাগে। এবং মোজাহারুল ইসলাম শান্ত ও আকলিমা খাতুন লোহার রড দিয়ে আমার ভাই ও বৌ কে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এ ঘটনায় আহতদের সরকারি হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা করানো হয়।

অভিযোগ সূত্রে আরো জানাযায়, বসতবাড়ি ও মালামাল ভাংচুর করে আনুমানিক বিশ হাজার টাকা ক্ষতিসাধন করেন ও ঘড়ে রাখা গরু বিক্রির নব্বই হাজার টাকাও নিয়ে যায়। এছাড়াও আমার ভাই

বৌ এর গলায় থাকা একটি ৮ আনা ওজনের সোনার চেইন ছিনিয়ে নিয়ে যায় যার আনুমানিক মূল্যে পয়ত্রিশ হাজার টাকা।
এবিষয়ে হালুয়াঘাট থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিনুজ্জামান খান জানান,এবিষয়ে আমরা লিখিত একটি অভিযোগ পেয়েছি,তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।