দুর্গাপুরে ৮ম শ্রেণির কিশোরী ধর্ষণ, ভগ্নিপতি গ্রেপ্তার

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধি:

নেত্রকোণার দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের মেনকীফান্দা গ্রামে ঘর থেকে তুলে নিয়ে অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরী (১৪)কে ধর্ষণের অভিযোগ উঠেছে বোন জামাই এর বিরুদ্ধে। খবর পেয়ে পুলিশ কিশোরীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে।
এ ঘটনায় রবিবার (১২ সেপ্টেম্বর ) বিকেলে শিক্ষার্থীর ভাই বাদী হয়ে খালাতো বোন জামাই মুলহাস মিয়া (৩৫) নামে একজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সারাদিন অটোরিক্সা চালিয়ে জাবিকা নির্বাহ করে কিশোরীর ভাই। এদিকে কিশোরীর মা বাবা মৃত্যুর পর প্রায় সময় কিশোরীর বাসায় আসা যাওয়া করতো খালাতো বোন জামাই মুলহাস মিয়া।

গত ১২সেপ্টেম্বর রাত ১ টার দিকে মুলহাস মিয়া কিশোরীর বাড়িতে এসে ঘরের দরজায় কড়া নাড়েন এবং বলেন তার বোন অসুস্থ। এ কথা শুনে কিশোরী দরজা খুললেই তাঁর মুখ চেপে ধরে তুলে নিয়ে বসতঘরের পশ্চিম পাশে নদীর পাড়ের জংগলের ভিতর নিয়ে যায়।

এরপর কিশোরীকে জোরপূর্বক ধর্ষন করার এক পর্যায়ে সে চিৎকার দিলে নদীর তীরের আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসার আগেই মুলহাস মিয়া কিশোরীকে ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা কিশোরীকে উদ্ধার করে বাসায় নিয়ে আসে এবং পুলিশকে খবর দেয়।
এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর-এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। আসামীকে ধরতে অভিযান চালানো হচ্ছে।