শ্রীবরদীতে দুস্থ্যদের মাঝে ঢেউটিন বিতরণ

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

 শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি :
শেরপুরের শ্রীবরদীতে দুর্যোগ ব্যবস্থাপণা ও ত্রাণ মন্ত্রনালয়ের মানবিক সহায়তা কর্মসুচির আওতায় অসহায় দুস্থ্যদের মাঝে ডেউটিন বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে ১ শত ৫ বান্ডিল ঢেউটিন ও প্রতি বান্ডিলের বিপরীতে ৩ হাজার করে টাকার নগদ চেক বিতরণ করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম ফজলুল হক চান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল ও থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর হোসাইন, জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, কৃষকলীগের জেলা সভাপতি আব্দুল কাদির, সহ-সভাপতি ছালাহ উদ্দিন ছালেম, উপজেলা শিক্ষা অফিসার জিয়াউল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার, উপজেলা কৃষকলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, সাধারন সম্পাদক বনিজ উদ্দিন, যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ।

পরে গ্রাম পুলিশদের মাঝে জন্ম-মৃত্যুর রেজিস্টার বিতরণ করা হয়। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালণ উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল প্রতিযোগিতায় অংশ গ্রহণকারি বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।