ত্রিশালে নতুন ইউএনও আক্তারুজ্জামানের যোগদান

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন আক্তারুজ্জামান। গত ১৬ই সেপ্টেম্বর ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের এক আদেশের প্রেক্ষিতে তিনি নতুন কর্মস্থলে যোগদান করেন। এর আগে তিনি র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে ক্যাসিনোকান্ড, পাপিয়া দম্পত্তি গ্রেফতার, পুরান ঢাকার অনুরোপমের বাসায় অভিযানে ৫ কোটি টাকা ও আট কেজি স্বর্নালংকার আটকসহ পাঁচ শতাধিক অভিযানে নেতৃত্ব দেন।

আক্তারুজ্জান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফলিত রসায়ন ক্যামিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে স্নাতক স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ২০১৪ সালে বিসিএস ৩৩ তম ব্যাচে যোগদান করার পর রাঙ্গামাটিতে শিক্ষানবিশ সহকারী কমিশনার, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের ই-ফাইলিং এক্সপার্ট, কুমিল্লার নাঙ্গলকোট, নোয়াখালীতে সহকারী কমিশনার ভুমি হিসেবে দায়িত্ব পালন করে সবশেষ র‌্যাব-১০ এ নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। তিনি গাজীপুর জেলার জন্মগ্রহন করেন ও ব্যক্তিগত জীবনে এক সন্তানের জনক।

এর আগে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকারী মোস্তাফিজুর রহমানকে শেরপুর জেলার নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়।

বৃহস্পতিবার দুপুরে ইউএনও মোস্তাফিজুর রহমানকে বিদায় ও নবাগত ইউএনও আক্তারুজ্জামানকে বরণ অনুষ্ঠানে ত্রিশাল আসনের সাংসদ ও ধর্ম মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি হাফেজ রুহুল আমীন মাদানী, ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন সরকার, পৌর মেয়র এবিএম আনিছুজ্জামানসহ উপজেলার পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন ও ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।