গফরগাঁওয়ে বিদ্যুতের খুঁটি চাপা পড়ে প্রতিবন্ধি বৃদ্ধ নিহত

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২১

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা :

ময়মনসিংহের গফরগাঁওয়ে পল্লী বিদ্যুতের খুটির নীচে চাপা পড়ে আছর উদ্দিন নামে (৬৮) এক প্রতিবন্ধি বৃদ্ধ নিহত হয়েছে। সোমবাল (২৫ অক্টোবর) সকাল উপজেলার ধামাইল গ্রামে পশ্চিম পাড়া এলাকায় এ দুঘর্টনা ঘটে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নির্মানাধীন ভালুকা-গফরগাঁও-খুরশীদমহল ব্রীজ সড়কে হাটুরিয়া মোড় থেকে খুরশীদমহল ব্রীজ পর্যন্ত পল্লী বিদ্যুতের নতুন লাইন নির্মানের কাজ চলছে। ঠিকাদারী প্রতিষ্ঠান সাঈদ কনষ্টাকশন কাজটি করছে। রবিবার বিকাল বেলায় ওই এলাকায় ঠিকাদারী প্রতিষ্ঠান বেশ কয়েকটি খুটি স্থপন করে। খুটিগুলো মাত্র দেড় ফুট থেকে দুই ফুট গর্ত করে স্থাপন করা হয়। টেন্ডারের শর্ত অনুযায়ি খুঁিটগুলো কমপক্ষে ৭ ফুট গর্ত করে স্থাপন করার কথা। এলাকাবাসী কম গর্ত করে খুটিঁগুলো স্থাপন নিয়ে প্রশ্ন তুললে গফরগাঁও পল্লী বিদ্যুৎ অফিস কেন্দ্রিক ঠিকাদারের লোকজন এলাকাবাসীকে ভয়ভীতি দেখায়।

সোমবার সকাল ১০ টার দিকে প্রতিবন্ধি আছর উদ্দিন গরু নিয়ে ওই খুটির সামনে দিয়ে মাঠে যাওয়ার সময় হুড়মুড়িয়ে বিদ্যুতের খুটি তার শরীরের উপর পড়ে। এতে খুঁিটর নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই আছর উদ্দিন নিহত হন। এতে ঠিকাদার ও তার লোকজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। থানা পুলিশ ঘটনাস্থল থেকে একটি ক্রেইন জব্দ করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি ( ভালুকা)-২ এর এজিএম ( ইএন্ডসি) মোঃ আশরাফুল আলম বলেন, এ বিষয়ে তদন্ত করা হচ্ছে । তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছুই বলা যাবে না।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একটি হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে।