নালিতাবাড়ীতে স্বাধীনতাও জাতীয় দিবস পালন

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২২

এম উজ্জ্বল (নালিতাবাড়ী) শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ীতে নানা আয়োজনে পালিত হয়েছে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে ভোর ৫.৫৭ মিনিটে ৩১বার তোপধ্বনীর মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

সুর্যোদয়ের সাথে সাথে স্থানীয় শহীদ মিনারে সীমিত সংখ্যাক ব্যক্তিবর্গের উপস্থিতিতে পুষ্পস্তবক অর্পন ও সকাল ৮:৩০ মিনিটে তারাগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, পুলিশ, সাধারণ আনসার, ফায়ার সার্ভিস, গ্রাম পুলিশ এবং স্কাউট গার্লস গাইড এর অংশগ্রহণে প্যারেড প্রদর্শনীর পাশাপাশি আকর্ষনীয় প্রতিযোগিতামূলক খেলাধুলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এসময় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার বর্গের সংবর্ধনা ও স্মৃতিচারণ অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে ৩৮৬ জন মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে কাপড় বিতরণ করা হয়।


উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলার (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আলহাজ¦ আমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনি, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা বাবু গোপাল চন্দ্র সরকার, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, উপজেলা কৃষি অফিসার আলমগীর কবির, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ মতিউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আশুরা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল প্রমূখ।