বাবু চন্দন কুমার ঘোষকে বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিষ্ট্রিক মনিটরিং সদস্য মনোনিত করায় ময়মনসিংহ বিভাগের সংবর্ধনা

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, জুন ১০, ২০২২

স্টাফ রিপোর্টার : বাজুস ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক বাবু চন্দন কুমার ঘোষকে বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিষ্ট্রিক মনিটরিং এ সম্মানিত সদস্য মনোনিত করায় বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন-বাজুস ময়মনসিংহ বিভাগের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

৯ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় বাজুস ময়মনসিংহ জেলা শাখার কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরকে বাবু চন্দন কুমার ঘোষ বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিষ্ট্রিক মনিটরিং এ সম্মানিত সদস্য মনোনিত করায় বাজুস ময়মনসিংহ বিভাগের পক্ষ থেকেও আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


সংবর্ধনা অনুষ্ঠানে বাজুস ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মালিক মোঃ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি রাধে শ্যাম দাস, এম এ কবির, বাবু শীতানাথ কর্মকার, কোষাধ্যক্ষ মালিক মোঃ কাদির, সহ-সাধারন সম্পাদক বাবু কানাই দত্ত, বাবু চন্দন শেখর ঘোষ, আব্দুল আলীম, এম এ কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক সজল কুমার পাল, প্রচার সম্পাদক বাবু প্রদীপ পাল, কার্যকরী কমিটি সদস্য মানিক কর্মকার, বিষ্ণু পোদ্দার, রফিকুল ইসলাম, তীলক সরকার, গোপাল দাস, রন্জীত চক্রবর্তী, বাবু বণিক, বিমল সাহা প্রমুখ।


বাজুস ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক বাবু চন্দন কুমার ঘোষ বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিষ্ট্রিক মনিটরিং কমিটির চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায়সহ স্ট্যান্ডিং কমিটির সকল সদস্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা জুয়েলার্স ব্যবসায়ীদেরকে সাথে নিয়ে আন্তরিকতার সহিত পালন করবো।

এসময় বাজুস প্রত্যেক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান এবং বাজুস ময়মনসিংহ জেলা শাখার পক্ষ থেকে ক্রেট প্রধান করা হয়।