কেন্দুয়ায় পুকুর থেকে মাদ্রাসা শিক্ষার্থীর লাশ

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, জুন ১০, ২০২২

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি :

নেত্রকোণা কেন্দুয়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ আশরাফুল (১৩) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃতদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (৯ জুন) রাত সাড়ে ৮টার দিকে পুকুর থেকে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়। এঘটনাটি বৃহস্পতিবার (৯ জুন) উপজেলার পাইকুড়া ইউপির উত্তরাটি গ্রামে ঘটে।

নিহত আশরাফুল ইসলাম মজলিশপুর ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসা ও এতিম খানা নুরানী বিভাগের প্রথম শ্রেণির ছাত্র এবং উত্তরাটি গ্রামের ভূট্টো মিয়ার ছেলে।

এলাকাবাসী ও থানা পুলিশ সুত্রে জানা গেছে,নিহত আশরাফুল ইসলাম দুপুর দেড়টার দিকে বাড়ি পাশে জাল নিয়ে মাছ ধরতে যায়। সন্ধ্যায় ঘনিয়ে এলেও সে বাড়িতে ফিরে না আশায় চারদিকে খোঁজাখুঁজি শুরু হয়। তার খোঁজে এলাকায় মাইকিং করা হয়। এক পর্যায়ে লোকমুখে শুনে পাড়াতলী গ্রামের রাস্তার পাশে খোকন মিয়ার পুকুরে খোঁজাখুঁজি পর তার মৃতদেহ উদ্ধার করে স্থানীয়রা। ওই পুকুরে অন্য ছেলেদের সাথে বিকালে খেলা করছিল বলে জানা গেছে। খবর পেয়ে রাতেই কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ ও কেন্দুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন পিপিএমসহ অন্যান্য পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। রাতেই নিহতের লাশ নিয়ে যাওয়া থানায়। শুক্রবার সকাল ১০ টার দিকে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

কেন্দুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন পিপিএম জানান,নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে নিহতের কারণ জানা যাবে বলে জানান তিনি।