ভালুকা অটো ছিনতাই চক্রের মহিলা সহ চার সদস্য গ্রেফতার 

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩
  ভালুকা ( ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ভালুকায় পুলিশের অভিযানে অটো ছিনতাই চক্রের এক মহিলা সহ চার সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। থানা সূত্রে জানাযায়, ৯ই জানুয়ারি ভালুকা পৌরসভার পাইলট স্কুলের সামনে  ড্রাইভার রাসেল তার অটোরিকশা গেরেজের সামনে  রেখে বাসায় খেতে যায়। এসময় একটি চক্র তার অটোরিকশাটি চুরি করে পালিয়ে যায়। রাতে এলাকাবাসী ভায়াবহ এলাকায় শাহজাহান মার্কেটে`র জামালের গেরেজের সামনে বাদীর গাড়ীতে আসামি নাজমুল কে দেখে সন্দেহ হলে জিজ্ঞাসা বাদ করে। একপর্যায়ে সে স্বীকার করে তার সাথে আরো তিনজন মিলে অটো চুরি করেছে। এসময় এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ আটোসহ নাজমুলকে আটক করে এবং রাতেই এস আই খন্দকার আল রাজী সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বাকীদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃত চক্রের চার সদস্যরা হলেন, পাবনার বাওয়া খোলা এলাকার মৃত কালাম মিয়ার ছেলে  রবিউল (৩৮), ময়মনসিংহের কাচিঝুলি এলাকার মৃত রবি মিয়ার ছেলে নাজমুল (২২), চরশ্রীরামপুর এলাকার আব্দুল ছাত্তার মিয়ার ছেলে  পিয়াস (১৯), এবং রংপুর কুলাহাটি এলাকার মৃত আজগর আলীর মেয়ে মৌসুমি(২৫)।
এ ঘটনায় ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, অটো ছিনতাই চক্রের মহিলা সহ চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে এবং এ অভিযান চলমান থাকবে।