হালুয়াঘাটে ৪৮ বোতল ভারতীয় মদ ও রুপিসহ আটক-৩

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২৩

এম.এ খালেক হালুয়াঘাটঃ
ময়মনসিংহের হালুয়াঘাটে বিজিবি ও পুলিশের পৃথক দুই অভিযান চালিয়ে ভারতীয় এক লক্ষ টাকা রুপি ও ৪৮ বোতল ভারতীয় মদসহ তিনজনকে আটক করেছে। শনিবার মধ্যরাতে হালুয়াঘাট থানার ওসি শাহিনুজ্জামান খানের নেতৃত্বে ও এস আই সাইদুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার চরবাঙ্গালিয়া মোড় থেকে ভারতীয় মদসহ দুইজনকে আটক করে।
ভারতীয় মদসহ আটক দুই আসামী হলেন বান্দরকাটা গ্রামের মুক্তার আলীর পুত্র ইয়াসিন আরাফাত বিজয় (১৯), আনিছ মিয়ার পুত্র মোঃ সজীব মিয়া (১৭)। অপরদিকে একই দিন রাতে কড়ইতলী ক্যাম্পের হাবিলদার মোঃ সেলিমের নেতৃত্বে টহলরত একটি টিম অভিযান চালিয়ে ধনভাঙ্গা নামক এলাকা থেকে এক লক্ষ টাকার ভারতীয় রুপিসহ সোহেল রানা নামক এক যুবককে আটক করে। সোহেল রানা (২৩) আচকিপাড়া গ্রামের হেলাল উদ্দিনের পুত্র।

এ তথ্য নিশ্চিত করে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুজ্জামান খান বলেন, ভারতীয় রুপি আটকের ঘটনায় কড়ইতলী ক্যাম্পের হাবিলদার সেলিম বাদী হয়ে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন। অপরদিকে ভারতীয় মদ আটকের ঘটনায় হালুয়াঘাট থানার এস আই সাইদুজ্জামান বাদী হয়ে পাঁচজনকে আসামী করে মাদক আইনে মামলা দায়ের করেন। পুপিশ জানায়, মাদক আটকের সময় তিনজন পালিয়ে যায়। পলতক আসামীরা হলেন, উপজেলার বালুয়াকান্দা গ্রামের আবুল কাশেমের পুত্র ফজলু (২৮), বান্দরকাটা গ্রামের সুরুজ আলীর পুত্র ফাহাদ (২০), ডাকিয়াপাড়া গ্রামের সুমন (১৯)। আটক আসামীদেরকে রবিবার বিকেলে জেলহাজতে প্ররেণ করা হয়।