বাংলাদেশ পেডিয়াট্রিক এসোসিয়েশন ময়মনসিংহ শাখা গঠিত

অধ্যাপক ডা. আনোয়ার হোসেন সভাপতি ডা. বিশ্বজিৎ চৌধুরী সম্পাদক নির্বাচিত

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২৩

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ পেডিয়াট্রিক এসোসিয়েশন-বিপিএ, ময়মনসিংহ জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। ময়মনসিংহ মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ শিশু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. আনোয়ার হোসেনকে সভাপতি ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. বিশ্বজিৎ চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ জেলা কমিটি গঠন করা হয়।

স্থানীয় একটি রেস্তরায় আয়োজিত এক মতবিনিময় ও পরিচিতি সভায় আনুষ্ঠানিকভাবে এই কমিটির নব নির্বাচিত সদস্যদের পরিচয় করিয়ে দেয়া হয়। এসময় ময়মনসিংহ বিভাগে কর্মরত শিশু বিশেষজ্ঞ চিকিৎসকগন উপস্থিত ছিলেন।

কমিটির অপর সদস্যরা হচ্ছেন- সহ সভাপতি ডা. মো. নুরুন্নবী, ডা. মো. নজরুল ইসলাম ও অধ্যাপক এএসএম রুহুল কদ্দুস, যুগ্ম সম্পাদক ডা. মানজুরুল আহসান, কোষাধ্যক্ষ ডা. মো. কামরুজ্জামান, কার্যকরী সম্পাদক ডা. মো. শফিকুল হক, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. বিপ্লব কুমার সাহা, অফিস সম্পাদক ডা. মো. ফাহিম আহমেদ, সংস্কৃতি ও সমাজসেবা বিষয়ক সম্পাদক ডা. মৌমিতা শারমিন, সদস্য- অধ্যাপক ডা. শফিউদ্দিন আহমেদ, অধ্যাপক ডা. এম করিম খান, অধ্যাপক ডা. মির্জা মানজুরুল হক, অধ্যাপক ডা. মো. আজিজুল হক, অধ্যাপক ডা. মো. নজরুল ইসলাম, অধ্যাপক ডা. মো. আইয়ুব আলী, ডা. এমএ খালেক. ডা সাইফুল আমিন. ডা. আক্তারুজ্জামান ও ডা. প্রভাত পন্ডিত।