ফুলপুরে চুরি যাওয়া অটো উদ্ধার, গ্রেপ্তার ১

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২৩
মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর,ময়মনসিংহ) : ময়মনসিংহের ফুলপুরে চুরি যাওয়া অটো উদ্ধারসহ ১ জনকে গ্রেপ্তার করেছে ফুলপুর থানা পুলিশ।
জানা যায়, উপজেলার চর পয়ারী গ্রামের মোজাম্মেল হকের একটি অটো প্রতিবেশী হবি মিয়ার পুত্র শামীম (২০) কে চালাতে দিলে (চালক) শামীম গত ৫ জুলাই রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে পৌরসভার আমুয়াকান্দা বাজারের আলু মহালের সামনের রাস্তার পাশে রেখে বাজারে কেনাকাটা করতে গেলে অটো গাড়ীটি চুরি হয়ে যায়। অটোর মালিক মোজাম্মেল হকের অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলসহ আশপাশ এলাকার লোকজনদের জিজ্ঞসাবাদ ও বাজারের বিভিন্ন দোকানে স্থাপিত সিসি ফুটেজ পর্যালোচনা করে উপজেলার চর কাজিয়াকান্দা গ্রামের আরশাদ আলীর পুত্র হাসান মিয়া (২১) কে সন্দেহজনকভাবে ৭ জুলাই (শুক্রবার) রাত ১ টা ৩০ মিনিটে তার নিজবাড়ী থেকে গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে সে জানায়, অটো গাড়ীটি চুরি করে আমুয়াকান্দা বাজারের নতুন গরুরহাটীস্ত সুবেদ আলীর গ্যারেজে রেখেছে। মামলার তদন্তকালে এস আই মোফাখখির উদ্দিন, সঙ্গীয় এএসআই ফরহাদ আল মামুন কং আল কাইছার সঙ্গীয় ফোর্সসহ বাদী ও কিছু সাক্ষী নিয়ে আমুয়াকান্দা বাজারের নতুন গরুরহাটীস্থ সুবেদ আলীর গ্যারেজে উপস্থিত হয়ে গ্যারেজটি তালাবদ্ধ অবস্থায় দেখতে পায়। পরে সাক্ষীদের উপস্থিতিতে গ্যারেজের ভিতরে চুরি যাওয়া গাড়ীটি বাদীর সনাক্ত মতে উদ্ধার পূর্বক জব্দ করে পুলিশ।
এ বিষয়ে ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, অটো চুরির ঘটনায় সহযোগী আসামীদের সনাক্তের লক্ষ্যে আসামী হাসানকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।