ফুলপুরে কন্যা ধর্ষণের অভিযোগে পিতা গ্রেপ্তার  

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২৩
মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর,ময়মনসিংহ) ময়মনসিংহের ফুলপুরে নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগে লম্পট পিতা আশ্রব আলীকে গ্রেপ্তার করে শনিবার (৯ সেপ্টেম্বর) আদালতে পাঠিয়েছে পুলিশ।
গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) উপজেলার ফুলপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের আশ্রব আলী (৪৮) থানায় এসে একটি সাধারণ ডায়েরীর আবেদনে বলেন যে, তার স্ত্রী ১২ বছর পূর্বে অন্য এক ব্যক্তিকে বিয়ে করে সংসার ছেড়ে চলে গেছে। বর্তমানে সে তার পুত্র রুমান (১৪) ও মেয়ে রুমানা (১৩) কে নিয়ে একই ঘরে বসবাস করে।
৬ সেপ্টেম্বর (বুধবার) সন্ধ্যায় মেয়ে রুমানা (১৩) বাড়ির সকলের অজান্তেই কোথায় যেনো চলে গেছে। পরে আত্মীয়স্বজন ও আশপাশের বাড়িঘরে বহু খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাওয়া যায়নি। আশ্রব আলীর আবেদনের প্রেক্ষিতে বিষয়টি প্রকাশ্যে ও গোপনীয়ভাবে তদন্ত শুরু করে পুলিশ। কিন্তুু পুলিশী তদন্তে বেরিয়ে আসে চাঞ্চল্যকর এক ধর্ষণের তথ্য।ওইদিন প্রাথ‌মিক তদন্তের পরেই রাত সাড়ে ১১ টার দিকে নাবালিকা রুমানা (১৩) পুলিশকে ফোন করে জানায় যে, তার লম্পট পিতা আশ্রব আলী একই ঘরে বসবাস করার সুবাদে তাকে প্রতি রাতে হাত-পা বেঁধে ও মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করতো।
এ ঘটনা কারও নিকট প্রকাশ করলে দা দিয়ে জবাই করে মেরে ফেলার হুমকি দিতো। এ অবস্থা সহ্য করতে না পেরে অসহায় রুমানা (১৩) পালিয়ে তার মায়ের নিকট ঢাকায় চলে যায়। পরবর্তীতে নাবালিকা রুমানা ও তার মায়ের অভিযোগের প্রেক্ষিতে লম্পট পিতা আশ্রব আলীকে গ্রেপ্তার করে থানা পুলিশ।এ বিষয়ে ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ্ আল মামুন জানান, আসামীর বিরুদ্ধে মামলা রজু করে আদালতে পাঠানো হয়েছে।