নালিতাবাড়ীতে অনুষ্ঠিত হচ্ছে আ”লীগের ত্রি বার্ষিক সম্মেলন

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২২

এম উজ্জ্বল, নালিতাবাড়ী, শেরপুর:
দীর্ঘ প্রায় ৮ বছর পর নালিতাবাড়ীতে অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন। সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা চাঙা হয়ে উঠেছেন এবং নিজ বলয়ের গুরুত্বপূর্ণ পদ প্রত্যাশীদের পক্ষে ব্যাপক প্রচারনা চালাচ্ছেন।

দলীয় সূত্রে জানা যায়, উপজেলা পরিষদের নতুন ভবনে আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও সাংসদ বেগম মতিয়া চৌধুরী। উদ্ধোধন করবেন শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপু মনি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং প্রমুখ।


সম্মেলনে প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. চন্দন কুমার পাল।
জানা গেছে, ২০১৫ সালে ৩ এপ্রিল নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেনকে সভাপতি ও মো. ফজলুল হককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। বর্তমানে গুরুত্বপূর্ণ এ পদ দুটিতে আলোচনায় রয়েছেন প্রায় ডজন খানেক প্রার্থী।