সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করুন – শফিকুর রেজা বিশ্বাস

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২২
কেন্দুয়া ( নেত্রকোণা) প্রতিনিধি :
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস বলেছেন, সাংবাদিকেরা জাতির বিবেক আর সংবাদপত্র সমাজের দর্পণ। সঠিক ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে এবং সমাজ ও রাষ্ট্রের চোখ খুলে দেয়। এজন্য সাংবাদিকদের সামাজিক দ্বায়িত্ব অনেক বেশি।
 বুধবার (২৭ জুলাই) কেন্দুয়া উপজেলা বিভিন্ন দপ্তর পরিদর্শনে এসে কেন্দুয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,একটা সময় ছিল পত্রিকার জন্য অপেক্ষা করতাম। একটু দেরি হলেই আগ্রহ আরো বেড়ে যেতো। সেই দিন এখন আর নেই। ডিজিটালের কল্যাণে যখন ঘটনা তখনই খবর পাওয়া যায়। সাংবাদিকদের জন্য প্রশিক্ষণের প্রয়োজন। যত বেশি প্রশিক্ষণ পাবে তত বেশি নিজেকে সমৃদ্ধ করতে পারবে। সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের প্রতি গুরুত্ব আরোপ করে সমাজের উন্নয়নে অবদান রাখার আহ্বান জানান তিনি। এসময় প্রেসক্লাব পক্ষ থেকে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসককে শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়।
এরআগে বিভাগীয় কমিশনার  উপজেলা পরিষদ হলরুমে মতবিনিময় সভায় মিলিত হন। সভায় জনপ্রতিনিধি,বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,বীর মুক্তিযোদ্ধা ও গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন। এরপর উপজেলা নির্বাহী অফিস কার্যালয়, কেন্দুয়া পৌরসভা,জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়,উপজেলা ভূমি অফিস ও বিকাল ৩ টার দিকে বলাইশিমুল আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করেন। এসময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ,উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.নুরুল ইসলাম,ইউএনও মাহমুদা বেগম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আসাদুল হক ভূঁইয়া, প্রেসক্লাব সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজলসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীসহ জনপ্রতিনিধি, নেতৃবৃন্দ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।