ময়মনসিংহ জেলা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২২

স্টাফ রিপোর্টার  : ২০ আগষ্ট (শনিবার) ময়মনসিংহ জেলা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিঃ রেজিঃ নং-(৫০/৫) এর ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন সুষ্ঠ ও উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ চলে। ভোট গ্রহণের পর গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটি বেসরকারী ভাবে ফলাফল ঘোষণা করেন।

ফলাফলে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, যুগ্ম সম্পাদক পদে মোঃ আব্দুল আলিম (হাঁস) ৪৫ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ হারুন-অর-রশিদ (রিক্সা) পেয়েছেন ৪০ ভোট। কোষাদক্ষ পদে মোঃ গিয়াস উদ্দিন (টেলিভিশন) ৭৫ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আশরাফ আলী মোমবাতি প্রতিকে পেয়েছেন ২৫ ভোট। নির্বাচিত সদস্যরা হলেন, মোঃ আরিফ হোসেন (হেলিকপ্টার) ৮২ ভোট, মোঃ সিরাজুল সেলিম (আম) ৮২ ভোট, মোঃ আনিছুর রহমান (কলা) ৭৪ ভোট, মোঃ রফিকুল ইসলাম (মই) ৭০ ভোট, মোঃ মিন্টু মিয়া (তালগাছ) ৬৭ ভোট , মোঃ মফিজ উদ্দিন (দোয়াত কলম) ৫৯ ভোট ও মোঃ হারুন-অর-রশিদ (হরিণ) ৫৮ ভোট পেয়ে জয়লাভ করেছেন।

সভাপতি পদে মোঃ জাহাঙ্গীর আলম রিপন, সহ-সভাপতি পদে মোঃ সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক পদে মোঃ আব্দুর রশিদ কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

উক্ত নির্বাচনে ময়মনসিংহ সদর উপজেলা সমবায় অফিসার ও নির্বাচন কমিটির সভাপতি মোঃ কামরুজ্জামান, জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক ও নির্বাচন কমিটির সদস্য আবু রায়হান, মোঃ শাহরিয়া আকন্দ এবং ময়মনসিংহ সদর উপজেলা সমবায় কার্যালয়ের সহকারী পরিদর্শক ও নির্বাচন কমিটির সদস্য রেবেকা আক্তার জামান নির্বাচন পরিচালনা করেন এবং ভোট গ্রহণ শেষে বে-সরকারী ভাবে ফলাফল ঘোষণা করেন। এসময় পুলিশ প্রশাসনের সদস্যগণ উপস্থিত ছিলেন।