জামালপুরের পিয়ারপুরে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৩

স্টাফ রিপোর্টার : চলমান শীতকালীন প্রশিক্ষনকালে বাংলাদেশ সেনাবাহিনী শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন এবং চিকিৎসা সেবা প্রদান, চোখের ছানি অপারেশন, বিনামূল্যে ঔষধ বিতরনসহ নানাবিধ জনসেবা মুলক কার্যক্রম পরিচালনা করছে।

সেনাবাহিনীর উদ্যোগে বুধবার সকালে জামালপুর জেলার পিয়ারপুরে ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল নকিব আহমেদ চৌধুরী গরীব,দুস্থ অসহায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন এবং শীতকালীন প্রশিক্ষন ও চিকিৎসা সেবা প্রদানের জন্য পরিচালিত মেডিকেল ক্যাম্পেইন পরিদর্শন করেন।
চলমান শীতকালীন প্রশিক্ষনের ব্যপ্তিকালে অত্র ডিভিশনের সেনা সদস্য গন চাষাবাদ কার্যক্রমে সম্পৃক্ত হওয়ার মাধ্যমে এলাকার জনসাধারনকে সহায়তা করে আসছে। ১৯ পদাতিক ডিভিশনের শীতকালীন প্রশিক্ষনের পাশাপাশি ময়মনসিংহের ফুলপুর,পূর্বধলা,তারাকান্দা,রামপুর,টাঙ্গাইলের ধনবাড়ি, ফুলতলা ও বহলি,সিরাজগজ্ঞের সৈয়দাবাদ ও পঞ্চসোনা,জামাপুরের নান্দিনা ও কামারের চল এলাকায়সেনাবাহিনী কর্তৃক শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করেছে।
সেনাবাহিনীর ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল নকিব আহমেদ চৌধুরী আজ বুধবার শীতকালীন মহড়া পরিদর্শন কালে জামালপুরের পিয়ারপুরে ৭শত শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করেন। এসময় ঘাটাইল অঞ্চলের উর্ধতন সামরিক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। সেনাবাহিনীর এধরনের জনসেবা মুলক কার্যক্রম জনসাধারণের চিকিৎসা সেবা প্রাপ্তির পাশাপাশি শীতের প্রকোপ এবং অসুস্থতা থেকে আরোগ্য পেতে বিশেষ ভুমিকা রাখছে।