মসিক মেয়র টিটু’র দূর্গাপূজার প্রতিমা বিসর্জনের ঘাট পরিদর্শন করলেন

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

স্টাফ রিপোর্টার : মহাষষ্ঠী তিথিতে কল্পারম্ভ ও বিহিত পূজার মধ্য দিয়ে বাঙালির শারদীয় দুর্গোৎসবের মূল আনুষ্ঠানিকতা শুরু হবে বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যায়। মহাসপ্তমী, মহাঅষ্টমী, মহানবমী ও দশমীর দিন প্রতিমা বিসর্জনের মাধ্যমে শেষ হবে শারদীয় দুর্গোৎসবের আনুষ্ঠানিকতা।


প্রতিবছরের ন্যায় আসন্ন শারদীয় দূর্গাপূজার প্রতিমা বিসর্জনের ঘাটে যাতে কোন প্রকার ত্র“টি না থাকে তার জন্য আগে থেকেই ময়মনসিংহ সিটি কর্পোরেশন ঘাটটি সংস্কার, পরিস্কার পরিচ্ছন্ন করে থাকেন।

গতকাল ২১ অক্টোবর ময়মনসিংহ নগরীর কাচারীঘাট (ব্র‏পুত্র কাচারীঘাট) সংস্কার, পরিস্কার পরিচ্ছন্ন পরিদর্শন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটু।

এসময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের সচিব রাজিব কুমার সরকার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আয়েশা হক, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজিব, ৯নং ওয়ার্ড কাউন্সিলর শীতল সরকার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা: এইচ কে দেবনাথ, জেলা ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান, পুলিশ ইন্সপেক্টর মুশফিকুর রহমান, মসিক খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মহব্বত আলী, ময়মনসিংহ জেলার পূজা উদযাপন পরিষদের সভাপতি রাখাল চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক শংকর সাহা, প্রদীপ ভৌমিক প্রমুখ ।

এসময় পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ শারদীয় দূর্গাপূজার আগেই বিসর্জন ঘাটটি সংস্কার করায় মেয়র মো: ইকরামূল হক টিটুকে কৃতজ্ঞা ও ধন্যবাদ জানান।