পেশাগত দতা বৃদ্ধিতে প্রশিক্ষণের কোন বিকল্প নেই – বিভাগীয় কমিশনার

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান বলেছেন পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণ আবশ্যই প্রয়োজন। প্রশিক্ষনের মাধ্যমে সমসাময়িক বিষয়ে জানা ও বুঝার সুযোগ হয় যা কর্মজীবনে ব্যবহার করার সুযোগ হয়।

শনিবার ২৪ অক্টোবর সকালে ময়মনসিংহ প্রেসকাব মিলনায়তনে কাবের সাংবাদিক সদস্যদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ময়মনসিংহ প্রেসকাবের সভাপতি ও ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি টিভি টুডে এর এডিটর ইন চিফ মনজুরুল আহসান বুলবুল, প্রেসকাবের সহ-সভাপতি ডা: কে আর ইসলাম ও এ জেড ইমাম উদ্দিন মুক্তা।

ময়মনসিংহ প্রেসকাবের সাংবাদিক প্রশিক্ষণ কমিটির আহবায়ক মীর গোলাম মোস্তফার সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ প্রেসকাবের সাধারন সম্পাদক অমিত রায়। ময়মনসিংহ প্রেসকাবের অর্ধশতাধিক সাংবাদিক সদস্য এই প্রশিণ কর্মসূচীতে অংশ গ্রহণ করেন।
এতে সাংবাদিকতার বর্তমান ও ভবিষ্যত ভাবনার উপর প্রশিক্ষক ছিলেন টিভি টুডে এর এডিটর ইন চিফ মনজুরুল আহসান বুলবুল, অনুসন্ধানী সাংবাদিকতার তথ্য অধিকার আইন এর এক্সিকিউটিভ ডিরেক্টর হাবিবুর রহমান, কারোনা কালিন সময়ে অনুসন্ধানী সাংবাদিকতা বিষয়ে জ্ঞানগর্ভ আলোচনা করেন এম আর ডি আই এর হেল্প ডেক্স ট্রেড অব ইনভেষ্টিগেটিভ জার্নালিজম বদরুদ্দোজা বাবু।