ভালুকায় ছেলের হাতে মা খুন : নদী থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ভালুকায় বখাটে ছেলে জনির (২০) হাতে রুপিনা বেগম (৫৫) নামে এক মা খুন হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৬ জুলাই) রাত আটটায় উপজেলার খারুয়ালী গ্রামে। পুলিশ ঘাতক ছেলেকে আটক করেছে। এদিকে বৃহস্পতিবার ভোরে থানার অদূরে খিরু নদী থেকে অজ্ঞাত যুবকের (৩৫) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা সদর ইউনিয়নের খারুয়ালী গ্রামের মৃত শাহাবউদ্দিন শাহুর চার ছেলে মেয়ের মাঝে জনি সবার ছোট। কিছুদিন আগে বাবা মারা যাওয়ার পর অভাবের সংসারে জনি বখাটে ও নেশাগ্রস্ত হয়ে পড়ে। সে প্রায়ই নেশার টাকার জন্য অসুস্থ মা রুপিনার সাথে ঝগড়া করতো। বুধবার রাত ৮ টার সময় মা রুপিনা বসতঘরের বারান্দায় চেয়ারে বসা ছিলো। এ সময় জনি তার মায়ের কাছে ২০০ টাকা আবদার করে। কিন্তু টাকা দিতে অস্বীকার করায় পাশে থাকা বটি দিয়ে সে তার মায়ের ঘারে কুপ দিয়ে পালিয়ে যায়। এ সময় চিৎকার শুনে পরিবারের লোকজন ছুটে গিয়ে হাসপাতালে নেয়ার প্রস্তুতি নিলে অতিরিক্ত রক্তক্ষরণেই রুপিনা বেগম মারা যান। খবর পেয়ে মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। পরে অভিযান চালিয়ে রাতেই ঘাতক জনিকে পুলিশ আটক করে।

এদিকে বৃহস্পতিবার (২৭ জুলাই) ভোরে থানার অদূরে খিরু নদী থেকে অজ্ঞাত যুবকের (৩০) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের ঘার, বাহুসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পড়নে ছিলো চেক শার্ট ও লুঙ্গি এবং গায়ের রং শ্যামলা। পুলিশের ধারণা, দুর্বৃত্তরা অজ্ঞাতনামা ওই ব্যক্তিকে খুন করে হয়তোবা নদীতে ফেলে যেতে পারে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল হোসেন জানান, ছেলের হাতে খুন হওয়া নারী ও অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। রাতেই মা হত্যাকারী ঘাতক ছেলেকে গ্রেফতার করা হয়েছে। এসব ঘটনায় পৃথক মামলার প্রস্তুতি চলছে।