ময়মনসিংহ প্রিমিয়ার লিগের লোগো উন্মোচন : ২১ ডিসেম্বর খেলা শুরু

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২০

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ক্রিকেট ঐতিহ্যে নতুন প্রাণ ফেরাতে এই প্রথম শিক্ষা নগরীতে তারকা বহুল ময়মনসিংহ প্রিমিয়ার (এমপিএল) লিগের লোগো শুক্রবার সকালে উন্মোচন করা হয়েছে। আগামী ২১ ডিসেম্বর থেকে এই খেলা শুরু হবে। পাচঁদিনের ক্রিকেট টুর্নামেন্টের সবগুলি খেলা স্থানীয় সার্কিট হাউজ মাঠে অনুষ্ঠিত হবে।


ময়মনসিংহ মাস্টারসক্রিকেট এসোসিয়েশনের (এমএমসিএ) আয়োজনে মুজিব শতবর্ষের বিশেষ আয়োজন একশত বলের নতুন ফরম্যাটে ময়মনসিংহ প্রিমিয়ার লিগের (এমপিএল) শুক্রবার সকালে মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ে টুর্নামেন্টের লোগো জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার এমপিএল’র লোগো উন্মোচন এবং ছয়টি দলের নাম প্রকাশ করেন।

লোগো উন্মোচন অনুষ্ঠানে এমএমসিএ’র প্রেসিডেন্ট দিলীপ পান্ডে, সাধারন সম্পাদক আতাউর রহমান, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফারুক খান পাঠান, টুর্নামেন্টের উপদেষ্ঠা সাবেক জাতীয় ক্রিকেটার সানোয়ার হোসেন, টুর্নামেন্টের উপদেষ্ঠা আনোয়ার হোসেন ও ওয়ালটনের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর মিল্টন আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে অতিথিরা ছয়টি দলের হাতে জার্সি তুলে দেন। লটারির মাধমে ময়মনসিংহ টাইগার, ময়মনসিংহ ঈগল, ময়মনসিংহ রাইডারস, ময়মনসিংহ সিক্সারস, ময়মনসিংহ ওয়ারিয়রস ও ময়মনসিংহ থান্ডার এই ৬টি দল বেছে নেয় তাদের স্কোয়াড, প্রত্যেক দলে দুইজন করে জাতীয় তারকা খেলবেন ।

ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল) আগামী ২১ ডিসেম্বর থেকে গ্র“প পর্বের খেলা শুরু। ২৪ ডিসেম্বর সেমিফাইনাল ও ২৫ ডিসেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে আয়োজকরা জানিয়েছেন।
ময়মনসিংহের গর্ব জাতীয় দলের মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, শুভাগত হোম, রাকিবুল হাসানরাও খেলছেন এই টুর্নামেন্টে।

ঢাকা থেকে আরও আসবেন জাতীয় তারকা মোহাম্মদ আশরাফুল, নাসির হোসেন, ইলিয়াস সানি, আরাফাত সানি, যুব বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক আকবর আলী, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন ও তৌহিদ হৃদয় এছাড়াও ময়মনসিংহের স্থানীয় ক্রিকেটাররা খেলবেন।