নকলায় অসহায় বৃদ্ধা রুমেছা বেগমের জন্য তৈরি হচ্ছে নতুন ঘর

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, মে ৬, ২০২১

জাহাঙ্গীর হোসেন, স্টাফ রিপোর্টার :

শেরপুরের নকলা উপজেলার বানেশ্বর্দী গ্রামের ৮০ বছরের বৃদ্ধা অসহায়, হতদরিদ্র রুমেছা বেগমের ঝুপড়ি ঘর ভেঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্ধে পাকা ঘর নির্মান কাজের উদ্বোধন করেছে উপজেলা প্রশাসন।

৫ মে বুধবার দুপুরে বরাদ্ধকৃত ওই আধাপাকা ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। উদ্বোধনকালে উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, কৃষি কর্মকর্তা কৃষিবিদ পরেশ চন্দ্র দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম, বানেশ্বর্দী ইউপি চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বতসহ স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য সম্প্রতি জাতীয় দৈনিকসহ বেশ কিছু মিডিয়ায় শেরপুরের নকলা উপজেলার বানেশ্বর্দী গ্রামের ঝুপড়িতে বসবাসকারি ৮০ বছরের বৃদ্ধা অসহায়, হতদরিদ্র রুমেছা বেগমকে নিয়ে খবর প্রকাশিত হয়। খবরে রুমেছা বেগম তার জীবনের শেষ ইচ্ছা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একটি ঘরের আবেদন জানান।

বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান রুমেছা বেগমের দৈন্যদশা দেখতে তার বাড়িতে যান। সেখানে তিনি রুমেছা বেগমের খোঁজখবর নেন এবং তাকে প্রধানমন্ত্রীর ঘর উপহার দেওয়া হবে বলে আশ্বস্ত করেন।