নান্দাইলে ফেরিওয়ালা মহাজনের মৃতদেহ উদ্ধার, ৪ জন আটক

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, জুন ১৯, ২০২১

নান্দাইল আঞ্চলিক অফিস :

ময়মনসিংহের নান্দাইলে কুটির শিল্পের ফেরিওয়ালা মহাজন মোঃ জাহিদ তালুকদারের (২৮) হাত-পা বাধা অবস্থায় মৃতদেহ ভাড়াটিয়া ঘর থেকে শুক্রবার সন্ধ্যায় উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত জাহিদ তালুকদার হবিগঞ্জের ভানিয়াচং উপজেলার গাংগপুর গ্রামের মৃত মাহতাব তালুকদারের পুত্র।

কয়েকজন ফেরিওয়ালা নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের অরণ্যপাশা গ্রামের হাবিবুর রহমানের বাড়িতে ঘর ভাড়া নিয়ে ব্যবসা করে আসছিল। শুক্রবার বিকালে অন্যান্য ফেরিওয়ালারা ফেরি করে বাসায় ফিরে দেখতে পান মহাজন জাহিদের বাসার গ্রিলে তালা দেওয়া ও তার কোন সাড়া শব্দ নেই। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে হাত-পা বাধা অবস্থায় জাহিদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাশের ঘরের ফেরিওয়ালা বানিয়াচং উপজেলার গাংগপুর গ্রামের মৃনাল, ভূপেন্দ্র চন্দ্র দাস, কামরুল হাসান ও পাহাড়পুর গ্রামের আখের মিয়া নামে ৪ জনকে পুলিশ আটক করেছে ।

নিহতের বড় ভাই আসাদ তালুকদার জানান, তার ভাইয়ের ব্যবসার আধিপত্য বিস্তার নিয়ে শত্রুতা ছিল। তিনি তার ভাইয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার চান।

জানতে চাইলে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রকৃত ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।