হালুয়াঘাট হাসপাতালে ওমর ফাউন্ডেশন’র উদ্যোগে ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২১

এম.এ খালেক হালুয়াঘাট :
হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের করোনা রোগীদের জন্য জরুরি চিকিৎসাসেবায় ব্যক্তিগত উদ্যোগে ১০টি অক্সিজেন সিলিন্ডার মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল।

বৃহস্পতিবা (২৯ জুলাই) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মনির আহমেদ হাতে অক্সিজেন সিলিন্ডার সহ অন্যান্য সরঞ্জাম গুলো হস্থান্তর করেন, সালমান ওমর রুবেল ।

এসময় ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল বলেন, হালুয়াঘাট উপজেলা একটি পত্যান্ত অঞ্চল,এখানকার মানুষ নানা ধরনের শুবিধা থেকে বঞ্চিত। তিনি আরো বলেন আমি হালুয়াঘাটের সন্তান তাই আমি সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। তাই আমি ব্যক্তিগত উদ্যোগে ১০টি অক্সিজেন সিলিন্ডার, ১০টি অক্সিজেন ফোমিটার,১০ টি অক্সিজেন প্রলি,৫টি অক্সিমিটার,পাচঁ হাজার পিছ সার্জিকেলমাস্ক এবং ১২০ পিছ হ্যান্ড স্যানিটাইজার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাতে হস্থান্তর করেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের যেন এ অবস্থা না হয়, সেজন্য সচেষ্ট থাকতে হবে। সচেতনতার মাধ্যমে সংকটকে জয় করতে হবে। আপনারা সব সংকটে পথ প্রদর্শক হিসেবে কাজ করেন। স্বাস্থ্যবিধি অনুসরণ, সরকার নির্দেশিত পন্থা অনুসরণ, মাস্ক পরিধান এবং টিকা নেওয়ার মাধ্যমে করোনা প্রতিরোধে প্রচারের মাধ্যমে আপনাদের আরও ভূমিকা রাখতে হবে।

এসময় উপস্থিত ছিলেন,পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান স্বাধীন সহ হাসপাতালের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।