পঙ্গু ওয়াহেদ আলীর বাড়িতে খাবার পৌঁছে দিলেন ইউএনও

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২১

স্টাফ রিপোর্টার, নকলা : শেরপুরের নকলায় গণপদ্দি ডিজিটাল ইউনিয়নে খারজান গ্রামের পঙ্গু ভিক্ষুক ওয়াহেদ আলী (৭০) লকডাউনের কারণে ভিক্ষা করতে বাহিরে যেতে পারছিলেন না। এমতাবস্থায় ঘরে খাবার না থাকায় অনেকটা না খেয়েই চলছিল তার পরিবার। বিষয়টি জানতে পেরে ২৯ জুলাই বৃহস্পতিবার বিকেলে ওয়াহেদ আলীর পরিবারের জন্য খাদ্য সহায়তা নিয়ে তার বাড়িতে হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান।

জানা যায়, বেশ কিছুদিন আগে সড়ক দুর্ঘনায় গুরুতর আহত হওয়ার পর একটি পা কেটে ফেলতে হয় দিনমজুর ওয়াহেদ আলীর। এরপর থেকে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছিলেন তিনি। কিন্তু লকডাউনের কারণে কোথাও বের হতে না পারায় চরম খাদ্য সংকট চলছিল ওয়াহেদ আলীর পরিবারে।

ওয়াহেদ আলী জানান, লকডাউনের লাইগ্যা ভিক্ষা করতে কোন হানে যাবার পাইনা। কয়দিন ধইরা পেটে দানাপানি পড়েনা। টিএনও (ইউএনও) ছার (স্যার) কইথ থেকে জানি খবর পাইয়া খাওন দিয়া গেল।। অহন আমাগরে আর পেডের কষ্ট থাকব না।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান বলেন, লকডাউন চলাকালে গরীর, অসহায় ও কর্মহীনদের জন্য খাবারের সমস্যা নেই। ৩৩৩ এ কল করলে কিংবা আমরা অন্য কোনভাবে জানতে পারলে সাথে সাথে খাবার পৌঁছে দেওয়া হবে।