নালিতাবাড়ীতে বিনামূল্যে চক্ষু ক্যাম্প

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২১
এম উজ্জ্বল: নালিতাবাড়ী, শেরপুর:
শেরপুরের নালিতাবাড়ীতে বিনামূল্যে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ সেপ্টেম্বর) রুরাল ডেভেলপমেন্ট সংস্থা আরডিএস ও  ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতালের যৌথ উদ্যোগে নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নে বিনামূল্যে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়। গোজাকুড়া হাতেমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গোজাকুড়া দাখিল মাদ্রাসার মাঠে দিনব্যাপি এ কার্যক্রম পরিচালিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাব্বির রহমান। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৯নং মরিচপুরান ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার শফিকুল ইসলাম শফিক।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আরডিএস  নালিতাবাড়ী উপজেলার সমন্বয়ক ছাইদুর রহমান, হাতেমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, গোজাকুড়া দাখিল মাদ্রাসার সহাকারী শিক্ষক, আব্দুল সালাম, আরডিএস এর বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগন।
আরডিএস সম্বয়ক ছাইদুর রহমান বলেন, মরিচপুরান ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ার লক্ষে আমরা নানা ভাবে কাজ করে যাচ্ছি, আমরা শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, বয়স্ক, বিধবা ও তরুনদের নিয়ে কাজ করছি দীর্ঘ দিন ধরে। আমাদের এই প্রচেষ্টা অব্যহত থাকবে।