১০ দিনেও মেলেনি অজ্ঞাত যুবকের গলিত লাশের পরিচয়

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২১

ফুলবাড়িয়া ( ময়মনসিংহ) প্রতিনিধি :

গত ১০ দিনেও উপজেলার বালিয়ান ইউনিয়নের সুরেরপাড় গ্রামের নিচু জলাশয়ে ভাসতে থাকা অজ্ঞাত যুবকের গলিত লাশের পরিচয় মেলেনি।

গত ২৮ অক্টোবর সকালে জলাশয়ে লাশ ভাসতে দেখে এলাকাবাসী ফুলবাড়িয়া থানা পুলিশকে খবর দিলে স্থানীয় ইউপি চেয়ারম্যান শামীমা আক্তার, সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্যসহ এলাকাবাসীর উপস্থিতিতে ফুলবাড়িয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলের মর্গে পাঠায়। এলাকাবাসী নিহতের পরিচয় সনাক্ত করতে না পারায় থানার এসআই জ্যোতিষ চন্দ্র দেব বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে মামলা নং ৩২, তারিখ ২৮/০৮/২০২১ ইং একটি হত্যা মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ জালাল উদ্দিন জানান, নিহত যুবকের পড়নে একটি হাফ হাতা গোলাপী রঙের গোল গলা গেঞ্জি ছিল, যাতে বুকের অংশে লেখা ছিল “আল্লাহ্ আমার রব এই রবই আমার সব।” তার বয়স অনুমান ২২ বছর, পুরুষাঙ্গ ও অন্ডকোষ বিচ্ছিন্ন অবস্থায় ছিল, লাশে পঁচন ধরায় গায়ের রং ণির্নয় করা সম্ভব হয়নি, উচ্চতা আনুমানিক ৫ ফুট ২ ইঞ্চি, তার পরনে ছিল সাদা চেক লুঙ্গি। ফুলবাড়িয়া থানায় ওসি মোল্লা জাকির হোসেন জানায়, নিহতের পরিচয় এবং মামলার রহস্য উদ্ঘাটনের জন্য সব রকম ব্যবস্থা নিয়েছি, তদন্তে জোর তৎপরতা চলছে।